শিরোনামঃ

দিনাজপুর কাহারোলে কুকুর কামড়ের কবলে তৃতীয় শ্রেনীর ছাত্র নিহত-দেশবাংলা খবর২৪

দিনাজপুর কাহারোলে কুকুর কামড়ের কবলে তৃতীয় শ্রেনীর ছাত্র নিহত-দেশবাংলা খবর২৪


 



রেজওয়ান আলী দিনাজপুর জেলা প্রতিনিধি-দিনাজপুর কাহারোলে কুকুর কামড়ের কবলে তৃতীয় শ্রেনীর ছাত্র নিহত। জানা যায়,জেলার কাহারোলে একদল কুকুরের কামড়ে ক্ষত-বিক্ষত করে ৩য় শ্রেনীর ছাত্র হৃদয় চন্দ্র শীল (১০) এক শিশু ছাত্রকে মেরে ফেলেছে কুকুর দল। হৃদয় চন্দ্র শীল কাহারোল উপজেলার ৩নং মুকুন্দপুর ইউনিয়নের পৌরিয়া শীলপাড়া গ্রামের অবিনাশ শীলের পুত্র। উপজেলার ৩নং মুকুন্দপুর ইউনিয়নের পৌরিয়া মামির মোড়ে এই ঘটনা ঘটে। 

জানা যায়,মাঠে কাজ করে শিশু হৃদয় শীল বাড়ী ফিরছিল। উক্ত সময় ৫/৬ টি কুকুর দল বেঁধে তার উপর হামলা চালায়। কুকুর গুলো তার শরীরের বিভিন্ন স্থানে কামড়াতে থাকে। এক পর্যায় কামড়ে তার গলার রগ ছিড়ে ফেলে সারা শরীর ক্ষত বিক্ষত করে ফেলে। উক্ত সময় এলাকার লোকজন দেখতে পেয়ে শিশু হৃদয় শীলকে উদ্ধার করে কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। রাস্তায় প্রচুর রক্ত ক্ষরণ হয়। হাসাপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাবাসুম তাজরুবা তাকে পরীক্ষা নিরিক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। 

শিশুটির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন,কাহারোল থানার অফিসার ইনচার্জ মোঃ ফেরদৌস আলী ও ৩নং মুকুন্দপুর ইউনিয়নের চেয়ারম্যান একেএম ফারুক প্রমূখ। এ বিষয়ে এলাকাবাসী পাগল কুকুরের কামড় থেকে স্হানীয় প্রশাসনের সূদৃষ্টি কামনা করেছেন বলে জানা যায়।

No comments

-->