শিরোনামঃ

চাঁপাইনবাবগঞ্জে পুলিশ মেমোরিয়াল ডে পালিত-দেশবাংলা খবর২৪

চাঁপাইনবাবগঞ্জে পুলিশ মেমোরিয়াল ডে পালিত-দেশবাংলা খবর২৪ 


উওম কুমার :  চাঁপাইনবাবগঞ্জ



১লা মার্চ, ‘পুলিশ মেমোরিয়াল ডে’। জননিরাপত্তা ও আইন-শৃঙ্খলা রক্ষাকালে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে দেশব্যাপী সকল পুলিশ ইউনিটে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে ‘পুলিশ মেমোরিয়াল ডে’।এ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের আয়োজনে দিবসটি পালন করা হয়।আজ সোমবার দুপুর ১২টায় এ দিনে নয়াগোলা পুলিশ লাইন্সে পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে, বিভিন্ন পুলিশ কর্মকর্তা ও নিহত পুলিশ পরিবারের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পুষ্পস্তবক অর্পণের পর সারাদেশে বিভিন্ন স্থানে আইন-শৃঙ্খলা রক্ষা করতে গিয়ে কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের প্রতি সশ্রদ্ধ সালাম জানানো হয়।শেষে, মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) এস এ এম ফজলে-ই খুদা, সহকারি পুলিশ সুপার (শিক্ষানবীস) মোঃ খলিলুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেনসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সদস্য।

এদিকে, দিবসটি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে, বাংলাদেশ পুলিশ সদর দপ্তর হতে প্রাপ্ত জেলার ৫ জন শাহাদাতবরণকারি পুলিশ কর্মকর্তার পরিবারের হাতে নগদ ৫০ হাজার টাকা, উডেন বক্স, সার্টিফিকেট ও অন্যান্য উপহার সামগ্রী প্রদান এবং জেলা পুলিশের পক্ষ থেকে ১৫ জনকে উপহার সামগ্রী প্রদান করা হয়।

No comments

-->