শিরোনামঃ

ইউপি নির্বাচন-২১ মোঃ অহিদুজ্জামান পান্না কে আওয়ামী লীগের প্রার্থী হিসাবে দেখতে চায় বড়বাড়িয়া ইউনিয়নবাসী-দেশবাংলা খবর২৪

ইউপি নির্বাচন-২১ মোঃ অহিদুজ্জামান পান্না কে  আওয়ামী লীগের প্রার্থী হিসাবে দেখতে চায় বড়বাড়িয়া  ইউনিয়নবাসী-দেশবাংলা খবর২৪ 



মোঃ মিরাজুল শেখ,স্টাফ রিপোর্টার: বাগেরহাটের চিতলমারী  উপজেলার বড়বাড়িয়া  ইউনিয়নের ইউপি নির্বাচনে চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বড়বাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ অহিদুজ্জামান পান্না শেখকে  নৌকার প্রার্থী হিসেবে দেখতে চায় বড়বাড়িয়া ইউনিয়ন বাসী।দীর্ঘ দিন সুবিধা বঞ্চিত দরিদ্র অসহায় মানুষের মাঝে কাজ করায় এলাকায় ব্যাপক জনপ্রিয়তায় সৃষ্টি হয়েছে। আর এ জনপ্রিয়তার কারনে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে অহিদুজ্জামান পান্না শেখকে চান এলাকাবাসী। আওয়ামী লীগের দুঃসময়ের ত্যাগি নেতা হিসাবে এলাকায় পরিচিত।এলাকার অসহায় দরিদ্র শিক্ষার্থীদের বই কিনে দেয়াসহ এলাকার অসহায় মানুষকে বিভিন্ন ভাবে সহায়তা করে আসছেন তিনি। 

এছাড়া ইউনিয়নের সাধারন মানুষের বিভিন্ন সমস্যা সমাধান,ঝগড়া-বিবাদ নিরশনসহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ করায় বর্তমানে তিনি এলাকার সুবিধা বঞ্চিত মানুষের আশ্রয়স্থলে পরিনত হয়েছেন। এজন্য এলাকার দলীয় ও সাধারন মানুষের একটাই দাবী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে যাতে মোঃ অহিদুজ্জামান পান্না শেখকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন করা হয়।খোঁজ নিয়ে জানাযায়, মোঃ অহিদুজ্জামান পান্না শেখ   জন্মসূত্রে আওয়ামী লীগ পরিবারের সন্তান। তিনি এব্যপারে জননেতা শেখ হেলাল উদ্দীন এমপির শুভদৃষ্টিসহ বাগেরহাট  জেলার নৌকা পাগল সকল নেতা কর্মীর সহযোগিতা কামনা করেছেন।স্থানীয় সূত্রে জানা যায়, মোঃ অহিদুজ্জামান পান্না শেখ  আওয়ামী লীগের দুঃসময়ের নেতা তিনি।এলাকার অসহায় দরিদ্র মানুষদের শেষ আশ্রয়স্থল।বিশেষ অবদানের জন্য আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ তাকে বড়বাড়িয়া  ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনীত করবেন।

এমনকি তার জায়গা-জমি বিক্রি করে তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের সহায়তা করেছেন। এছাড়া এলাকার অসহায় মানুষ দিনে রাতে যেকোনো সময় তাকে ডাক দিলে তিনি তাদের আহবানে সাড়া দিয়ে ছুটে গিয়েছেন। তিনি যদি বড়বাড়িয়া  ইউনিয়ন থেকে দলীয় মনোনয়ন পান, তাহলে ইউনিয়ন ব্যাপক উন্নয়নের পাশাপাশি অসহায় দরিদ্র মানুষেরা উপকৃত হবে। আমরা তাকে বড়বাড়িয়া  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। তিনি বলেন,বাংলাদেশ আওয়ামী লীগ তাকে দলীয় মনোনয়ন দেওয়ার মাধ্যমে বড়বাড়িয়া  ইউনিয়ন বাসীর মনের সঠিক চাওয়া পূরন করবে বলে আমি আশা করি ।

এলাকাবাসীর আরও বলেন  , মোঃ অহিদুজ্জামান পান্না শেখ। গরীব  দুখি মেহনতি মানুষের বন্ধু,  আমাদের বিপদ আপদে সব সময় পাশে থেকে সেবা করেন যোগ্য ছেলে তাকেই নৌকার মনোনয়ন দিলে ভালো হয়। যোগ্য সৎ প্রার্থী হিসেবে সকলের মন জয় করে নিয়েছেন। অনেক আগে থেকে  সকলের নিকট গ্রহণ যোগ্যতা অর্জন করতে পেরেছে। তরুণ প্রজন্মের অহংকার তারুণ্যে ভরপুর তাকেই বড়বাড়িয়া  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে দেখতে চাই।

No comments

-->