শিরোনামঃ

আগামীকাল বাংলাভিশনের 'দিন প্রতিদিন' অনুষ্ঠানের অতীথি থাকবেন কাজী সাজু-দেশবাংলা খবর২৪

আগামীকাল বাংলাভিশনের 'দিন প্রতিদিন' অনুষ্ঠানের অতীথি থাকবেন কাজী সাজু-দেশবাংলা খবর২৪ 



মোঃ রাসেল হাসান, স্টাফ রিপোর্টার (নেত্রকোনা) আগামীকাল ২রা মার্চ মঙ্গলবার বাংলাভিশনের 'দিন প্রতিদিন' অনুষ্ঠানের অথিতি থাকবেন গীতিকার, সুরকার ও গায়ক কাজী সাজু। 

অনুষ্ঠানটি  সকাল ৮:৩০ মিনিটে শুরু হবে।কাজী সাজুর কাছ থেকে জানা যায়, অনুষ্ঠানটিতে তিনি তাঁর বিভিন্ন গান ও প্রাসঙ্গিক বিষয় নিয়ে কথা বলবেন। তিনি সকলকে অনুষ্ঠানটি দেখার অনুরোধ জানিয়েছেন। 

কাজী সাজু বর্তমান সময়ের উদীয়মান তরুন একজন কন্ঠশিল্পী । নওগাঁর এই বরেণ্য শিল্পীর ছোট বেলা থেকেই গানের প্রতি অদম্য টান। পারিবার থেকেই গানের হাতেখড়ি। তাই বাল্যকালেই গানের উস্তাদের সরনাপন্ন হন তিনি । একে একে চারজন উস্তাদের কাছে তালিম নেন। নিয়ম করেই গানের চর্চা চালিয়ে যান তিনি।দীর্ঘদিনের সঙ্গীত সাধনার পর প্রকাশ হয় তার প্রথম মৌলিক গান ‘ভালোবাসায় কি ভুল ছিলো’। নিজের কথা, সুর আর তরিক এর সঙ্গীতায়োজনে এই গান কন্ঠে তুলেছিলেন সাজু।গানটির ভিডিও নির্মাণ করেন আল মাসুদ ।

জানা যায়, কাজী সাজুর স্বপ্নের দুয়ার খুলে দিয়েছে ধ্রুব মিউজিক স্টেশন। সম্প্রতি তাঁর দ্বিতীয় মৌলিক গান "ইট কাঠের শহর" লায়নিক মাল্টিমিডিয়ার ব্যানারে প্রকাশিত হয়। গানটির গীতিকার : ওমর ফারুক, সুর ও কণ্ঠঃ কাজী সাজুর নিজের। মিউজিক করেছেন শেখ ইকবাল আহমেদ রনি। এবারের গানটি একটি ওয়াই ফিল্ম এর টাইটেল ট্রাক। সেটি মিউজিক ভিভিও আকারে প্রকাশিত হয়। গানটিতে মানুষের দৈনন্দিক  জীবনের  ঘটে যাওয়া নানা ঘটনা উঠে আসে।

No comments

-->