শিরোনামঃ

পীরগঞ্জে ১ অসহায় ব্রেইন প্রতিবন্ধীর চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাবর আবেদন-দেশবাংলা খবর২৪

পীরগঞ্জে ১ অসহায় ব্রেইন প্রতিবন্ধীর চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাবর আবেদন-দেশবাংলা খবর২৪


 মোঃ আসাদুজ্জামান,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার  পৌরসভার ভাকুরা গ্রামের ৮ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ নাদিমুদ্দিনের ছেলে মোঃ রাজু ইসলাম(১৪) ব্রেইন/বুদ্ধি প্রতিবন্ধী ছেলেটির ভবিষ্যৎ অন্ধকার এর দিকে ধাবিত হচ্ছে দিন দিন।এ অবস্থায় সহায় সম্বলহীন বাবা বিভিন্ন হাসপাতাল ও প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা করিয়া অভাব গ্রস্ত হয়ে পড়েন প্রতিবন্ধীর পিতা মোঃ নাজিমদ্দীন।দীর্ঘ ১৪ বছর ধরে সন্তানের চিকিৎসা করতে গিয়ে  সংসারের অভাব অনটনে পড়ে রয়েছেন।আর পারছেন না ৪ জন পবিরারের একমাত্র উপার্জন করা ব্যাক্তিটি।সংসার চালানোই এখন তার ভার সেখানে চিকিৎসা র খরচ মিটাতে পারছেন না বলে দিনের ঔষধও কিনতে পারে না। তার উপর আবার উন্নত চিকিৎসা করতে হবে না হলে ছেলের ভবিষ্যৎ অন্ধকার রয়ে যাবে।

এবিষয়ে নাজিমুদ্দিনের সাথে কথা হলে তিনি সাংবাদিক কে জানান দিনাজপুর, রংপুর, ঢাকাসহ অনেক ডাক্তারের কাছেই দেখাইছি কোন কাজ হয়নি।পরে অনেক কষ্টে টাকা যোগাড় করে পুপুলারের চিকিৎসক ডাঃদীনু আহমেদের কাছে নিয়ে যাই তিনি দেখে  বলেন তোমার সন্তান কে সন্পুন্ন সুস্থ করতে হলে দ্রুত ভারতের চেন্নাই অথবা বেঙ্গলুরে চিকিৎসার জন্য পরামর্শ দিয়েছেন।

এদিকে নাজিমুদ্দিন খেটে খাওয়া হতদরিদ্র গরীব হওয়ায় তারপক্ষে সম্ভব হচ্ছে না তবে কি ছেলেটির ভবিষ্যৎ অন্ধকার হয়ে যাবে। এই মর্মে চিকিৎসার জন্য অর্থিক সাহায্যের জন্য ডাক ও ইমেইলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট আবেদন করেন।তিনি বলেন যদি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ছেলে র জন্য কিছু সরকারি অনুদান হিসেবে দিত তবে আমি আমার ছেলের চিকিৎসা করাতে পারতাম। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমার বিনীত অনুরোধ করছি মমতাময়ী মা আপনার খেতাব, অাপনি সবার মা তাই এই সন্তানকে আপনার মনে করে খোঁজ নিবেন এবং আর্থিক সাহায্য করবেন এই প্রত্যাশা করছি।

No comments

-->