শিরোনামঃ

ডিমলায় গৃহবধূর লাশ উদ্ধার! আটক-১-দেশবাংলা খবর২৪

ডিমলায় গৃহবধূর লাশ উদ্ধার! আটক-১-দেশবাংলা খবর২৪ 



আমির হামজা সোহেল, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃনীলফামারীর ডিমলায় লাভলী বেগম (৩০) নামের এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। বুধবার (৩-মার্চ) বিকালে ডিমলা উপজেলা বালাপাড়া ইউনিয়নের নিজ সুন্দরখাতা গ্রামের বন বিভাগের ফরেস্ট অফিস সংলগ্ন একটি ভুট্টা ক্ষেত থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় গৃহবধু লাভলী বেগমের স্বামী তৈইবুল ইসলাম (৩৫) কে আটক করেছে পুলিশ। লাশের প্রাথমিক সুরহতাল করার জন্য বিকাল ৪টায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) রংপুরের একটি তদন্ত টিম ঘটনাস্থল পরিদর্শন করেন।নিহত গৃহবধু লাভলী বেগম জেলার ডোমার উপজেলা গোমনাতী ইউনিয়নের আমবাড়ী এলাকার তৈইবুল ইসলামের স্ত্রী, সে এক সন্তানের জননী ও একই এলাকার রশিদুল ইসলামের মেয়ে।

পুলিশ জানায়, বুধবার দুপুরে উক্ত ইউনিয়নের সুন্দরখাতা গ্রামের ফরেস্ট অফিস সংলগ্ন একটি ভুট্টা ক্ষেতে একটি মরদেহ দেখতে পায় এলাকাবাসী। তাৎক্ষনিক পুলিশকে খবর দিলে ডিমলা থানার একটি পুলিশের টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। বিকালে রংপুর পিবিআই একটি তদন্ত টিম ঘটনাস্থল পরিদর্শনের পর ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

এ ব্যাপারে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। প্রাথমিক তদন্তে লাভলী বেগমকে শ্বাসরোধ করে হত্যার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনায় লাভলী বেগমের স্বামী তৈইবুল ইসলামকে আটক করা হয়।

No comments

-->