শিরোনামঃ

নিন্মমানের ইট ব্যবহার করে একটি কালভার্ট নির্মাণের অভিযোগ-দেশবাংলা খবর২৪

নিন্মমানের ইট ব্যবহার করে একটি কালভার্ট নির্মাণের অভিযোগ-দেশবাংলা খবর২৪ 


প্রতিনিধি খান আরিফ : বরিশালের বাবুগঞ্জের রহমতপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সিংহেরকাঠী গ্রামের নিন্মমানের ইট ব্যবহার করে একটি কালভার্ট নির্মাণের অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানাগেছে, স্থানীয় ইউপি সদস্য মোঃ জামাল হোসেন পুতুল সরকারী বরাদ্দের লক্ষাধিক টাকা ব্যয়ে একটি কালভার্ট নির্মান করছেন সিংহেরকাঠী গ্রামে। যাতে তিনি নিন্মমানের ইট ব্যবহার করছে এমন অভিযোগ করেন স্থানীয়রা। বিষয়টি গত ২৭ ফেব্রুয়ারী শনিবার স্থানীয়দের নজরে আসলে স্থানীয় যুবক শাহিন এর প্রতিবাদ করেন।কিন্তু নির্মাণ কাজে থাকা লোকজন তাকে অকথ্য ভাষায় গালমন্দ করে। পরে স্থানীয়রা নিন্মমানের ইট ব্যববহার করে কালভার্ট নির্মানের বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমীনুল ইসলামকে জানান। উপজেলা নির্বাহী অফিসার তাৎক্ষনিত কাজ বন্ধ করতে ইউপি সদস্য জামাল হোসেন পুতুল কে নির্দেশ দেন।এবং গত ২৮ ফেব্রুয়ারী উপজেলা প্রকৌশলী দপ্তরের একটি প্রতিনিধি দল সরেজমিনে পর্যবেক্ষক করে। ইটের মান ঠিক থাকায়  কালভার্ট নির্মানের নির্দেশনা প্রদান করেন।

এব্যাপারে জামাল হোসেন পুতুল বলেন, কালভার্ট নির্মানের জন্য বেজমেন্ট তৈরিতে কিছু ২ নম্বর ইট ব্যবহার করেছি। বাকি ইট ১ নম্বর বলে দাবি করেন। তিনি বলে একটি মহল আমার আসন্ন নির্বাচনে এলাকায় আমার ভাবমুর্তি নষ্ট করতে অপপ্রচার করেন বলে জানান।

No comments

-->