শিরোনামঃ

পানি সম্পদ ব্যবস্থাপনা ও গবেষণা ইন্সটিটিউট এর উদ্ধোধনী অনুষ্ঠানে ছাত্রলীগের নেতাকর্মী-দেশবাংলা খবর২৪

পানি সম্পদ ব্যবস্থাপনা ও গবেষণা ইন্সটিটিউট এর উদ্ধোধনী অনুষ্ঠানে ছাত্রলীগের নেতাকর্মী-দেশবাংলা খবর২৪ 



খিলখেত থানা প্রতিনিধি, মোঃ কামরুল ইসলামঃ আজ ৩মার্চ রোজ বুধবার ঢাকা-১৮আসনের আওতাধীন ৪৩নং ওয়ার্ড এর মস্তুলে আন্তর্জাতিক পানি সম্পদ ব্যবস্থাপনা ও গবেষণা ইন্সটিটিউট এর উদ্ধোধন করা হয়।এসময় উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন জনাব জাহিদ ফারুক এম পি,(মাননীয় প্রতিমন্ত্রী, পানি সম্পদ মন্ত্রণালয়)বিশেষ অতিথি হিসেবে ছিলেন ঢাকা-১৮আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব হাবিব হাসান। অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথির আগমনে স্লোগান মুখর পরিবেশে ছাত্রলীগের নেতাকর্মীরা ভির জমায়।

এসময় সাবেক ছাত্রলীগের জনাব আলী হোসেন মোল্লা,(সাবেক সহ-সভাপতি  ঢাকা মহানগর উত্তর)জনাব রানা আহমেদ রহমতুল্লাহ ( সাবেক সহ-সভাপতি, ঢাকা মহানগর উত্তর) এবং জনাব রানা মিয়া( সাবেক সাধারণ সম্পাদক, ৪৩ নং ওয়ার্ড ছাত্রলীগ)  সহ আরো অনেক নেতাকর্মীরা আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানায়।

পানি সম্পদ ব্যবস্থাপনা ও গবেষণা ইন্সটিটিউট এর উদ্ধোধনী অনুষ্ঠান সফল করার লক্ষ্য  ছাত্রলীগের কর্মীদের কে বিভিন্ন  ইউনিটে ভাগ করে দেওয়া হয় এবং তাদের কে  আলাদা আলাদা দায়িত্ব পালনের নির্দেশনা দেওয়া হয়।অনুষ্ঠানে পানি সম্পদ মন্ত্রণালয় থেকে বলাহয়,পানি সম্পদ ব্যবস্থাপনা মন্ত্রনালয় প্রয়োজনীয় কার্যক্রম শেষ করে খুব শিগ্রই এই প্রকল্পের কাজ হাতে নিবে। পাশাপাশি এলাকা বাসিকে তাদের কাজে সাহায্য সহযোগিতা করার জন্য অনুরোধ করা হয়।

No comments

-->