শিরোনামঃ

ছাত্রীর অনশনে প্রেমিক ও তার পরিবার বাড়ীতে তালা ঝুলিয়ে লাপাত্তা-দেশবাংলা খবর২৪

ছাত্রীর অনশনে প্রেমিক ও তার পরিবার বাড়ীতে তালা ঝুলিয়ে লাপাত্তা-দেশবাংলা খবর২৪ 



শেখর চন্দ্র সরকার স্টাফ রিপোর্টারঃ জানা যায়, উপজেলার বালুয়া ইউনিয়ন নিবাসী দাউদপুর গ্রামের মৃত রফিক মিয়ার ছেলে ছিয়ামের সাথে একই ইউনিয়নের পাশ্ববর্তি গবারপাড়া গ্রামের জনৈক ভুট্টু মিয়ার কলেজ পড়ুয়া মেয়ের সাথে দীর্ঘ দুই বছর যাবত প্রেমের সম্পর্ক চলে আসছিলো।তারই সুত্রধরে গত ২৮শে ফেব্রুয়ারি রোববার বিকেল বেলা ঐ ছাত্রী বিয়ের দাবি নিয়ে প্রেমিক ছিয়ামের বাড়িতে গিয়ে অনশন নেয়।

এমতাবস্থায় প্রেমিকার উপস্তিতি দেখে ছিয়াম ও তার পরিবারের লোকজন তড়িঘড়ি করে ঘরে তালা ঝুলিয়ে কৌশলে বাড়ি থেকে শটকে পড়ে।স্বরজমিনে গেলে কলেজ ছাত্রী জানায়, ছিয়ামের বাড়ির এলাকায় অবস্থিত দাউদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে পড়াশুনা করতো তখন থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। তারপর এসএসসি পরিক্ষা শেষে সে সোনাতলা বেগম ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজে ভর্তি হয়। কিন্তু একটু দূরত্ব বাড়ায় ফোনে কথাবার্তা ঠিক মতন চলত। এদিকে হঠাত ছিয়াম তার সাথে যোগাযোগ বন্ধ করলে সে কোন উপায় না পেয়ে ছিয়াম এর বাড়িতে অনশন নেয়।এ সম্পর্কে পরেরদিন সোমবার থানায় কথা বললে তারা জানায় এই বিষয়ে আমরা অবগত নই।

এদিকে বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয় মেম্বার উভয় পক্ষের পরিবারের লোকজনকে নিয়ে বৈঠকের মাধ্যমে ঐদিন রাতে বিষয়টি মিমাংশার চেষ্টা করে। কিন্তু তাতেও কোন সুরহা মেলেনা।অপরদিকে বিষয়টি স্থানীয়ভাবে মিমাংশা না হওয়ায় ঐ ছাত্রীর পরিবারের লোকজন থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলেও জানা যায়।

No comments

-->