শিরোনামঃ

কক্সবাজারে২০কেজি গাঁজাসহ যুবক যুবতী আটক-দেশবাংলা খবর২৪

কক্সবাজারে২০কেজি  গাঁজাসহ যুবক যুবতী আটক-দেশবাংলা খবর২৪ 


মোঃ ইউসুফ রুবেল চট্টগ্রাম বিভাগীয় প্রধানঃ কক্সবাজারে ২০ কেজি গাঁজা নিয়ে নারীসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড একশ্যান ব্যাটালিয়ন র‌্যাব-১৫।

সোমবার (পহেলা মার্চা) ভোর ৪টার দিকে লিংকরোড এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।আটক মাদক কারবারিরা হলেন, কক্সবাজার সদরের নুনিয়াছড়া এলাকার মৃত রশিদ আহমেদের জিয়াসমীন আকতার ঝুমুর (২৩) ও মহেশখালীর মাতারবাড়ি এলাকার মোঃ আমান উল্লাহর ছেলে মোঃ করিম (১৮)।র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য নিশ্চিত করেছেন।তিনি জানান, গােপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে যে, কতিপয় মাদক কারবারীরা যাত্রী বেশে হানিফ পরিবহন করে গাঁজা নিয়ে চট্টগ্রাম হতে কক্সবাজারের দিকে আসছে। উক্ত সংবাদের র‍্যাবের চৌকশ আভিযানিক দল চট্টগ্রাম হাইওয়ে রাস্তার উপর চেকপােস্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে। 

তল্লাশীর একপর্যায়ে উক্ত বাসটি চেকপােস্টের কাছে আসলে সিগন্যাল দিয়ে দাঁড় করিয়ে তল্লাশী শুরু করলে র‍্যাব দেখে একজন পুরুষ এবং একজন মহিলা বাস থেকে নেমে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‍্যাব তাদের ধাওয়া করে আটক করে। পরবর্তীতে পালানোর সন্তোষজনক কোন উত্তর দিতে ব্যর্থ হয়।ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা জানায়, তাদের নিকট মাদকদ্রব্য গাঁজা রয়েছে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের হেফাজতে থাকা ব্যাগ তল্লাশী করে সর্বমােট ২০ (বিশ) কেজি গাঁজা উদ্ধার করা হয়।এদিকে ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরাে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা বহন করে কক্সবাজার এলাকার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট খুচরা ও পাইকারীবিক্রয় করে আসছে।

No comments

-->