শিরোনামঃ

ন্যাশনাল হিউম্যান রাইটস এন্ড ডেভেলপমেন্ট সোসাইটি ক্রেষ্ট ও সনদপত্র পেলেন ইউপি চেয়ারম্যান আকবর আলী-দেশবাংলা খবর২৪

ন্যাশনাল হিউম্যান রাইটস এন্ড ডেভেলপমেন্ট সোসাইটি ক্রেষ্ট ও সনদপত্র পেলেন ইউপি চেয়ারম্যান আকবর আলী-দেশবাংলা খবর২৪


 


নয়ন বাবু, সাপাহার (নওগাঁ) : "সমাজসেবাই বিশেষ অবদানের জন্য" আবারো "ন্যাশনাল হিউম্যান রাইটস এন্ড ডেভেলপমেন্ট সোসাইটি" ক্রেষ্ট ও সনদপত্র পেলেন নওগাঁ জেলার সাপাহার সদর ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান আকবর আলী।

গত ১৭ ফেব্রুয়ারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে "করোনা ভাইরাস" মোকাবেলায় বিশেষ অবদানের জন্য নওগাঁ জেলার সাপাহার সদর ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান আকবর আলী কে "কোভিট-১৯ ইউনিয়ন পরিষদ স্বর্ণ পদক-২০২০" ও সনদপত্র পেয়য়েছেন। নির্বাচনে জয়ী হবার পর তিনি নওগাঁ জেলার শ্রেষ্ট ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন একাধীকবার। এছাড়াও জাতীয় পর্যায়ে স্বর্নপদক সহ একাধীক পদক পেয়েছেন।সূধীজন বলছেন, এই সম্মান সমাজসেবামূলক কাজকে আরো গতিশীল করবে চেয়ারম্যান আকবর আলীর কাজকে।

সাপাহার সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী বলেন, আ'জীবন সমাজসেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই। বঙ্গবন্ধুর আর্দশে উজ্জীবিত হয়ে এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মাননীয় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি'র রাজনৈতিক আদর্শে জনপ্রতিনিধি ও রাজনীতির মাধ্যমে সমাজের কল্যাণে আ'জীবন কাজ করে যেতে চাই।চেয়ারম্যান আকবর আলী সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

No comments

-->