শিরোনামঃ

ক্ষমতা নয় জনসেবায় নিজেকে বিলিয়ে দিতে চান -আওয়ামী লীগ নেতা আলতাব মাষ্টার-দেশবাংলা খবর২৪

ক্ষমতা নয় জনসেবায় নিজেকে বিলিয়ে দিতে চান -আওয়ামী লীগ নেতা আলতাব মাষ্টার-দেশবাংলা খবর২৪ 

নয়ন বাবু, সাপাহার (নওগাঁ) : নওগাঁর সাপাহার উপজেলার শিরন্টি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত -সভাপতি রফিকুল ইসলাম (আলতাব মাষ্টার) ক্ষমতায় নয় জনসেবায় নিজেকে বিলিয়ে দিতে চান।বাংলাদেশ আওয়ামী লীগের শিরন্টি ইউপি শাখায় ২০০৩ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত সাধারন সম্পাদক ও এরপর থেকে ২০২০ সালের নভেম্বর পর্যন্ত ভারপ্রাপ্ত সভাপতি ও বর্তমানে তিনি সিনিয়র সহ-সভাপতি হিসেবে  সততা ও নিষ্টার সাথে দায়িত্ব পালন করে আসছেন।

২০১৬ সালের ০৭ মে ইউপি নির্বাচনে রফিকুল ইসলাম আলতাফ মাষ্টার-এর রাজনীতিক ক্যারিয়ার পজেটিভ দেখে দলীয় মনোনয়ন দিয়ে নৌকা প্রতিকে নির্বাচন করেন। ওই নির্বাচনে তিনি ৫৬০০ ভোট পেয়ে অল্প ভোটের মাধ্যমে পরাজয় বরন করেন।সাপাহার উপজেলার শিরন্টি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত -সভাপতি রফিকুল ইসলাম (আলতাব মাষ্টার) এর রাজনীতিক ও ব্যক্তিগত ক্যারিয়ার পজেটিভ দেখে এবারে দলীয় মনোনয়ন (নৌকা) প্রতিক দিলে আগামী নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি।সৎ, সাহসী, নি:স্বার্থ সমাজসেবক ও গরীবের বন্ধু রফিকুল ইসলাম (আলতাব মাষ্টার)

শিরন্টি ইউনিয়নে নিজেকে বিলিয়ে দিতে চান! সাধারণ মানুষের মাঝে, ক্ষমতা নয় সেবক হিসেবে সকলের দোয়া ও সমর্থন চাইছেন তিনি।ইতিমধ্যে রফিকুল ইসলাম (আলতাব মাষ্টার)  ও তার সমর্থকগগন শিরন্টি ইউনিয়নের প্রত্যেক গ্রামে জন-সংযোগ করে সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করছেন। রফিকুল ইসলাম (আলতাব মাষ্টার) বলেন, শিরন্টি ইউনিয়ন পরিষদে একজন মানুষ ও যেন তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত না হয়।মাদক সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত ইউনিয়ন গড়তে নিরলস ভাবে কাজ করেছেন। ইউনিয়নে শিক্ষা, সংস্কৃতিক ও খেলাধুলার মান উন্নয়নে ব্যাপক অবদান রেখেছেন।তিনি মনে করেন, এই ইউনিয়নে প্রায় ২ হাজার আদিবাসী সহ সকল ধর্মালম্বীদের নিয়ে সৌহার্দপূর্ন সহাবস্থান নিশ্চিত করা তার জীবনের অন্যতম লক্ষ। 

একান্ত আলাপচারিতায় সাংবাদিকদের বলেন,  শুরুতে সাপাহার উপজেলার শিরন্টি ইউনিয়ন পরিষদের জনগণ তাদের নাগরিক অধিকার থেকে অনেকটাই বঞ্চিত ছিল। আওয়ামী লীগ সরকার ২০০৮ সালের জাতীয় নির্বাচনে জয়ী হওয়ার পর এই ইউনিয়ন পরিষদ এলাকার উন্নয়নে ব্যাপক অবদান রেখেছেন।আধুনিক ও উন্নত শিরন্টি ইউনিয়ন গড়তে তিনি এলাকাবাসীর কাছে দোয়া ও সহযোগিতা চান।তিনি ইতিপূর্বে বিভিন্ন সংগঠনে খেলার সামগ্রী, স্কুল, মাদ্রাসা সহ বিভিন্ন প্রতিষ্ঠানের মানোন্নয়নে সহযোগিতা করে আসছেন। তিনি ভবিষ্যতে সেবার মান ও জনগণের আরও কাছে থেকে সেবা দিতে সকলের দোয়া, সমর্থন আবশ্যক, গুরুত্বপূর্ণ বলে মনে করেন।

No comments

-->