শিরোনামঃ

অস্ত্র উদ্ধার হবিগঞ্জের সাতছড়ি জাতীয় উদ্যানে এবার অস্ত্রের সন্ধানে বিজিবি

 অস্ত্র উদ্ধার হবিগঞ্জের সাতছড়ি জাতীয় উদ্যানে এবার অস্ত্রের সন্ধানে বিজিবি


কাইয়ুম সরকার (হবিগঞ্জ জেলা প্রতিনিধি

হবিগঞ্জের চোনারুঘাট উপজেলা'র সাতছড়ি জাতীয় উদ্যানে অস্ত্রের সন্ধানে অভিযান চালাচ্ছে বাংলাদেশ বর্ডার গার্ড বিজিবি।

মঙ্গলবার সন্ধ্যা থেকে বিজিবি ৫৫ ব্যাটালিয়ানের হবিগঞ্জ ক্যাম্পের অধিনায়ক লে. কর্ণেল সামীউন্নবী চৌধুরীর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হচ্ছে।

আজ রাত সাড়ে ১২ টা পর্যন্ত এ অভিযানে কি পরিমান অস্ত্র উদ্ধার হয়েছে, সে সম্পর্কে বিজিবির পক্ষ থেকে এখনই কিছু জানানো হয়নি। অভিযান শেষে এ বিষয়ে গণমাধ্যমকে জানানো হবে বলে বিজিবির এক কর্মকর্তা যুগান্তরকে জানান।

২০১৪ সালের ১ জুন সাতছড়ি জাতীয় উদ্যানে অস্ত্র উদ্ধারে প্রথম অভিযান করে র‌্যাব। সবশেষ ২০১৯ সালের ১৪ নভেম্বর পর্যন্ত কয়েক দফায় বিপুল পরিমাণ কামান বিধ্বংসী রকেট, রকেট চার্জার, রকেট লঞ্চার, মেশিনগানসহ বিপুল পরিমাণ বুলেট উদ্ধার করা হয়।হোম আইন বিচার

চুনারুঘাটের সাতছড়ি বনে বিজিবি’র অভিযান, রকেট লাঞ্চারসহ ভারী অস্ত্র উদ্ধার


হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ত্রিপুরা সীমান্তবর্তী সাতছড়ির গহীন বন থেকে আবারও বিপুল ভারী অস্ত্র উদ্ধার করা হয়েছে। সাতছড়ি বন থেকে এবার অস্ত্র উদ্ধার করেছে বিজিবি। বিজিবি’র ৫৫ ব্যাটালিয়ানের অধিনায়ক লেঃ কর্নেল সামি উন নবী চৌধুরীর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। মঙ্গলবারের এই অভিযানে বেশ কয়েকটি রকেট লাঞ্চার উদ্ধার করা হয়। তবে অভিযান সমাপ্ত হওয়ার পর এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানান লেঃ কর্নেল সামি উন নবী। তিনি গণমাধ্যম কর্মীদের জানান, সাতছড়ির গহীন বনের একটি গোপন ব্যাংকারে গোলা বারুদ রয়েছে এমন তথ্যের ভিত্তিতে তারা সেখানে যান।

No comments

-->