নতুন প্রকাশিতঃ

নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মৃত্যু, কন্যা আহত

নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মৃত্যু, কন্যা আহত



আইনুল ইসলাম, নওগাঁ জেলা প্রতিনিধি: 


নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় স্বামী ও স্ত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ দূর্ঘটনায় নিহত দম্পতির মেয়ে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনাটি ঘটেছে ২১ রবিবার ফেব্রুয়ারি দুপুরে নওগাঁর মান্দা উপজেলার মান্দা-নিয়ামতপুর আঞ্চলিক সড়কের গোয়ালপাড়া নামক স্থানে। 

থানা পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, নওগাঁর নিয়ামতপুর উপজেলার দারাজপুর গ্রামের সইবর আলী তার স্ত্রী রেহেনা বেগম ও মেয়ে শাকিলাকে নিয়ে একটি মোটর সাইকেল যোগে যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছালে ঘাতক ট্রাক্টরের চাপায় দূর্ঘটনাস্থলেই রেহেনা বেগমের মৃত্যু হয় এবং গুরুতর আহত অবস্থায় সইবর আলী ও মেয়ে শাকিলাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক সইবর আলীকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর জখম অবস্থায় মেয়ে শাকিলাকে ভর্তি করে চিকিৎসাধীন অবস্থায় রেখেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মান্দা থানার ওসি শাহিনুর রহমান জানান, দূর্ঘটনার সংবাদ পেয়ে দূর্ঘটনাস্থলে পুলিশ পৌঁছে এক নারীর মৃতদেহ উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে একই সময় দূর্ঘটনা কবলীত ট্রাক্টর ও ট্রাক্টরের চালককে আটক করা হয়েছে। এছাড়া পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহীতে সইবর আলীর মৃত্যু হয়েছে জানিয়ে ওসি আরো বলেন, এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

No comments

-->