শিরোনামঃ

বগুড়া র‌্যাবের অভিযান অব্যাহত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

 বগুড়া র‌্যাবের অভিযান অব্যাহত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার 


শেখর চন্দ্র সরকার স্টাফ রিপোর্টার 

সারাদেশের ন্যায় বগুড়াতেও মাদক অভিযান অব্যাহত রয়েছে। তার পরেও যেন কমছেই না মাদক ব্যবসা। বগুড়ায় বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে গাঁজা-হেরোইন চোলাইমদ-সহ ৩ জনকে গ্রেফতার করেছে র‍্যাপিড  আ‍্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব।


র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল ১৮ ফেব্রুয়ারি ২০২১ ইং তারিখ ২ ঘটিকার সময় বগুড়া জেলার নন্দীগ্রাম থানাধীন দোলা সিংড়া গ্রামের অভিযান পরিচালনা করে, মোঃ রেজাউল করিম (৪৮) পিতা-নুরুল ইসলাম সাং-পাকুরিয়া পাড়া থানা-শেরপুর জেলা-বগুড়া’কে ৯ (নয়) গ্রাম হেরোইন ১ টি মোবাইল ২টি সিম কার্ড ও নগদ ৫০০ (পাঁচশত) টাকাসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলার নন্দীগ্রাম থানা সমর্পণ করা হয়েছে। 


একই দিনে ১২:৫০ মিনিটের সময় বগুড়া জেলার সদর থানাধীন বগুড়া রেল স্টেশন রেল কলোনির সামনে তারাজুল (৪৬) পিতা-মৃত জাবেদ পাটোয়ারী এর ভাতের হোটেলের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে বিশাল হরিজন' (২৫) পিতা বাদল হরিজন' চকসূত্রাপুর থানা বগুড়া সদর উপজেলা বগুড়া কে ১২ লিটার চোলাইমদ ০১ টি মোবাইল ০২ টি সিম কার্ড ও নগদ ২০০০ টাকা সহ গ্রেফতার করে। 


বগুড়া সদর থানার অন্য একটি চৌকস দলের অভিযানে ৩ ঘটিকার সময় বগুড়া জেলার নারুলী নতুন পাড়ার পাশে থেকে রাজু (২২) পিতাঃ জাকির হোসেন সাং সেউজগাড়ী রেলওয়ে কলোনি থানা বগুড়া সদর জেলা বগুড়া ৫০০ গ্রাম গাঁজা, ০১ একটি মোবাইল ০২ টি সিম কার্ড এবং নগদ ১৩৫০ টাকা সহ গ্রেফতার করে।

সূত্রে জানা যায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত গাজা চোলাইমদ-সহ মাদকদ্রব্য বিভিন্ন এলাকায় ক্রয় বিক্রয় করে আসছিল। গ্রেপ্তারকৃত মাদক  ব্যবসায়ীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলার সদর থানায় সমর্পণ করা হয়েছে।

No comments

-->