শিরোনামঃ

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন

রেজওয়ান আলী দিনাজপুর জেলা প্রতিনিধি-

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের চিত্র সারা দেশ। বঙ্গবন্ধু আমাদের আত্মমর্যাদাশীল জাতি হওয়ার স্বপ্ন দেখিয়ে গেছেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বপ্নকে বাস্তবায়ন করে আত্মপ্রকাশ  করেছেন। 

বিভিন্ন সেক্টরের পাশাপাশি বঙ্গবন্ধুকন্যা স্বাস্থ্য সেক্টরে যে প্রভূত উন্নতি করেছেন তা অন্যান্য দেশের জন্য ঈর্শনীয় এবং তা জাতির ভবিষ্যত ইতিহাসে স্বর্নাক্ষরে লেখা থাকবে। দেশের পল্লী অঞ্চলে সাধারন খেটে খাওয়া মানুষের স্বাস্থ্যসেবার কথা বিবেচনা করে চিকিৎসা সেবাকে গ্রাম পর্যায়ে পৌছে দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রাম পর্যায়ে কমিউনিটি ক্লিনিক চালু করেন। এর ফলে মানুষের আজ স্বাস্থ্যসেবা দৌড়গড়ায় পৌছে গেছে। ফলে সাধারণ মানুষ স্বাস্থ্যসেবায় উন্নত হয়েছে। 

৫ই (ফেব্রুয়ারী) শুক্রবার দিনাজপুর শহরের নাজমা রহিম ফাউন্ডেশনে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। দিনাজপুর বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক মালিক সমিতির নবনির্বচিত সভাপতি ডাঃ মোঃ গোলাম মোস্তফা ও সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে সংগঠনের নেতৃবৃন্দ। 

এ সময় হুইপ ইকবালুর রহিম এমপি মতবিনিময় কালে এমন মন্তব্য করেন। উক্ত সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্ঠা ডাঃ চৌধুরী মুসাদ্দিকুল ইজদানী,ডাঃ মিনহাজুল ইসলাম,সহ-সভাপতি প্রকৌঃ আবু আহমেদ জাফরুল্লাহ,আলহাজ্ব মোঃ সাইদুর রহমান,যুগ্ম সম্পাদক এবিএম লাবিবুল ইসলাম লাবু, সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন,দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন,অর্থ সম্পাদক আব্দুল খালেক,ক্রীড়া সম্পাদক মোঃ মাহেজদুর রহমান,সাংস্কৃতিক সম্পাদক মোঃ মকবুল হোসেনসহ প্রমূখ গণ।

No comments

-->