শিরোনামঃ

ডিমলায় দক্ষিণ গয়াবাড়ী স্টুডেন্ট’স ক্লাব'র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

ডিমলায় দক্ষিণ গয়াবাড়ী স্টুডেন্ট’স ক্লাব'র উদ্যোগে   শীতবস্ত্র বিতরণ

নুরুজ্জামান সরকার,জেলা প্রতিনিধি (নীলফামারী):

নীলফামারীর ডিমলা উপজেলার ডিমলা উপজেলা স্বেচ্ছাসেবী সংগঠন ঐক্য পরিষদের আওতাধীন  ৫নং গয়াবাড়ী ইউনিয়ন এর দক্ষিণ গয়াবাড়ী স্টুডেন্ট’স ক্লাব’ একটি এর উদ্যোগে অসহায়, হত দরিদ্র ও প্রতিবন্ধীদের বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ শনিবার(১৩-ফেব্রুয়ারি) সন্ধ্যায় ইউনিয়ন এর কয়েকটি গ্রামে বাড়িতে বাড়িতে গিয়ে শীতবস্ত্র বিতরণ করে স্বেচ্ছাসেবীরা।দক্ষিণ গয়াবাড়ী স্টুডেন্ট’স ক্লাব হলো একটি স্বেচ্ছাসেবী সংগঠন। অত্র ইউনিয়নের অসহায় মানুষের পাশে দাঁড়ানো একমাত্র লক্ষ্য এই সংগঠনের। স্বেচ্ছায় কাজ করে যাচ্ছে সংগঠনের স্বেচ্ছাসেবকরা।

এ সময় উপস্থিত ছিলেন,দক্ষিণ গয়াবাড়ী স্টুডেন্ট’স ক্লাব'র সভাপতি ফরিদুজ্জামান বিপুল, কামরুজ্জামান সন্জু, আব্দুল রহিদ সহো সংগঠনের সকল নেতৃবৃন্দ।বছরের শীতের শেষেও  কম্বল পেয়ে বেশ খুশি এইসব অসহায় মানুষ। তারা দোয়া করেছেন এই স্বেচ্ছাসেবকদের জন্য। স্বেচ্ছাসেবীরা তাদের আশ্বাস দেন তারা সর্বদাই পাশে থাকবে বলে। সমাজ উন্নয়নে কাজ করা যাবে এসব স্বেচ্ছাসেবক।

উল্লেখ্য যে, দক্ষিণ গয়াবাড়ী স্টুডেন্ট’স ক্লাব'র সভাপতি ফরিদুজ্জামান বিপুল এর নিজস্ব অর্থায়নে এসব শীতবস্ত্র/কম্বল বিতরণ করা হয়েছে।

No comments

-->