শিরোনামঃ

নাচোলে পৌরসভার মেয়র হলেন আব্দুল রশিদ খান ঝালু-দেশবাংলা খবর২৪

নাচোলে পৌরসভার মেয়র হলেন আব্দুল রশিদ খান ঝালু-দেশবাংলা খবর২৪


 
উওম কুমার  : চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোল পৌরসভায় রবিবার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।পঞ্চম ধাপের এই নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল রশিদ খান ঝালু জয়লাভ করেছেন। 

পৌরসভাটিতে প্রথমবারের মত মাধ্যমে ভোট গ্রহণ করা হয়। ভোট গণনা শেষে জেলা নির্বাচন কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান জানান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।তিনি জানান, চাঁপাইনবাবগঞ্জের নাচোল পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আব্দুর রশিদ খান ঝালু।নৌকা প্রতীকে ৪২৭৯ ভোট পেয়ে তিনি বিজয়ী হয়েছেন। এবার নিয়ে ঝালু খান নাচোল পৌরসভায় টানা দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হলেন।এবার নির্বাচনে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির বিদ্রোহী প্রার্থী আমানুল্লাহ মাসুদ রেল ইঞ্জিন প্রতীকে পেয়েছেন ২৬১০ ভোট।

এই পৌরসভায় মেয়র পদে অপর দুই প্রার্থী ছিলেন, ধানের শীষ প্রতীকের মাসউদা আফরোজ হক শুচি ও আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী রেজাউল করিব বাবু। শুচি পেয়েছেন ১৮৬৬ ভোট, আর বাবু পেয়েছেন ২৬২৪ ভোট।এরআগে সকাল ৮ টায় সব কেন্দ্রে একযোগে ভোট গ্রহণ শুরু হয়। চলে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচনে ৪ মেয়র প্রার্থী ছাড়াও ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩৮ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ০৮ জন প্রার্থী ছিলেন।

No comments

-->