শিরোনামঃ

কুষ্টিয়ার কুমারখালীতে ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন কবি লিটন আব্বাস-দেশবাংলা খবর২৪

কুষ্টিয়ার কুমারখালীতে ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন কবি লিটন আব্বাস-দেশবাংলা খবর২৪ 








মো রাকিবুল হোসেন  কুমার খালিঃ



২৫ ফেব্রুয়ারি ছিল কবি ও নাট্যকার লিটন আব্বাস'র শুভ জন্মদিন।দিনটি উপলক্ষে একুশে সাংস্কৃতিক সংগঠন আয়োজন করেন নানা আয়োজন। প্রথম আলো কুমারখালী বন্ধু সভার প্রতিষ্ঠাতা  সভাপতি,প্রভাষক লিটন আব্বাস'র জন্মদিনে একে একে ফুলেল শুভেচ্ছা জানান বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

একুশে সাংস্কৃতিক সংগঠনের ছাঁদ বাগানে ফাল্গুনী সন্ধ্যায় কবিকে দিয়ে কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।চলে আলোচনা ও গান। কবিকে কাছে পেয়ে চলে কবিতা শোনার ও পর্ব।

 এসময় উপস্থিত ছিলেন, কুমারখালী পৌরসভার ৫ নং ওয়ার্ডের বাব বার নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর ও প্যানেল মেয়র এস এম রফিকুল ইসলাম রফিক,একুশে সাংস্কৃতিক সংগঠনের আহবায়ক তুষার আহমেদ রেজা, কুমারখালী মহিলা কলেজের সহকারী অধ্যাপক, বিশিষ্ট কণ্ঠ শিল্পী শাহজাহান আলী বিশ্বাস, কুমারখালী সরকারি কলেজের সহকারী অধ্যাপক ও কুমারখালী বন্ধু সভার সাবেক সভাপতি রাসেল মোশারফ চৌধুরী, সমাজ কর্মী ও সাংবাদিক দীপু মালিক, কুমারখালী বন্ধু সভার সাবেক সাংগঠনিক সম্পাদক , সাংবাদিক এম এ ওহাব , শিক্ষক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আব্দুর রহিম, কবি সিদ্দিক প্রমানিক, চিত্র শিল্পী কল্লোল অধিকারী,কবি কিরণ আকরামুল হক, কবির  বাল্য প্রিয় বন্ধু  মাহবুব আলম বিপ্লব। 

 কুমারখালীর বিশিষ্ট তবলা বাদক সাংস্কৃতিক অঙ্গনের প্রিয় মুখ লিটন সরকার প্রমুখ।

No comments

-->