নতুন প্রকাশিতঃ

দিনাজপুর দৌলতপুর ইউনিয়নে প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে শীতবস্ত্র,মাক্স ও শিক্ষা উপকরণ বিতরণ।

দিনাজপুর দৌলতপুর ইউনিয়নে প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে শীতবস্ত্র,মাক্স ও শিক্ষা উপকরণ বিতরণ।

রেজওয়ান আলী দিনাজপুর জেলা প্রতিনিধি-

দৌলতপুর ইউপির গোয়ালপাড়া প্রতিবন্ধী শিক্ষার্থী পরিবারদের মাঝে শীতবস্ত্র,মাক্স ও শিক্ষা উপকরণ বিতরণ হয়েছে। জানা যায়,দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার দৌলতপুর ইউপির গোয়ালপাড়া প্রতিবন্ধী শিক্ষার্থী পরিবারদের মাঝে শীতবস্ত্র,মাক্স ও শিক্ষা উপকরণ বিতরণ করেন। জানা যায়,বুধবার সকাল ১১টা ৩০ ঘটিকার সময় দৌলতপুর ইউপির গোয়ালপাড়া গ্রামে দৌলপুর অটিষ্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের আয়োজনে শীতবস্ত্র,মাক্স ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এবং উপস্থিত থেকে বক্ত্যব রাখেন উক্ত বিদ্যালয়ে জমি দাতা ও অবসর প্রাপ্ত শিক্ষক চিত্ত রঞ্জন রায়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আখতারুজ্জামান,ফুলবাড়ী উপজেলা হিসাব রক্ষক অফিসার ফাতেমা জহুরা। 

আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন,ইউপি সদস্য মোছাঃ নুরবানু, শফিকুল ইসলাম,ইউপি চেয়াম্যান পদ প্রার্থী বিশিষ্ট্য সমাজ সেবক সাইফুল ইসলাম,মোঃ খাজের উদ্দীন মন্ডল, গোয়াল পাড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সহদেব রায়। প্রতিবন্ধী শিক্ষার্থী পরিবারের মাঝে শীতবস্ত্র মাক্স ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে বিদ্যালয়ের সকল কর্মকর্তা কর্মচারী, স্থানীয় ব্যক্তিবর্গ,সাংবাদিক,সুধিজন উপস্থিত ছিলেন।  অনুষ্ঠানটি পরিচালনা করনে দৌলতপুর অটিষ্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রতিনিধি অমিতাভ রায় প্রমূখ গণ।

No comments

-->