নতুন প্রকাশিতঃ

সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের বিচারের দাবিতে টঙ্গী প্রেসক্লাবে মানববন্ধন

 সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের বিচারের দাবিতে  টঙ্গী প্রেসক্লাবে  মানববন্ধন।। 


সেলিম মাহমুদ গাজীপুর প্রতিনিধি 

 গুলিবিদ্ধ উদীয়মান সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির এর হত্যাকারীদের দ্রুত বিচার আইনে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি  দাবি করা হয়েছে। দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে 

 টঙ্গী প্রেসক্লাবের আয়োজনে  টঙ্গী প্রেস ক্লাবের সামনে সকাল ১১টায় অনুষ্ঠিত মানববন্ধনে এ দাবি করা হয়।


প্রতিবাদ মানববন্ধনে  বক্তব্য রাখেন টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম এ হায়দার সরকার। সাধারন সম্পাদক কালিমুল্লাহ ইকবাল।যুগ্ম সাধারণ সম্পাদক  যায়যায়দিন এর মোঃ রাজিব। ছাত্রলীগ নেতা হুমায়ূন কবির বাপ্পি।  দৈনিক খবর পত্র সাংবাদিক মোঃ বশির আলম,সকালের সময় শেখ রাজিব হাসান,দেশ বাংলা খবর সেলিম মাহমুদ, এশিয়ান টিভির আরিফ সহ স্থানীয়  সাংবাদিক বৃন্দ। 


 এ সময় সংশ্লিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব ও সাংবাদিক সমাজ দায়ী ব্যক্তির গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোড় দাবি জানিয়ে সরকারের নিকট সাংবাদিক নির্যাতন বন্ধে আইন প্রণয়নের দাবি করেন। তা না হলে   বৃহত্তর কর্মসূচীর ডাক দেয়া হবে। 


উল্লেখ্য, গত ১৯ ফেব্রুয়ারি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলর চাপরাশিরহাট স্থানীয় আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষকালে অস্ত্র ব্যবহারের ভিডিওধারণ করছিল মুজাক্কির। ক্ষিপ্ত হয়ে একটি পক্ষের সন্ত্রাসীরা তাকে ধরে নিয়ে ভিডিও ডিলেট করতে চাপ প্রয়োগ করে। এ সময় বাঁচাও বাঁচাও করে আকুঁতি করলেও কেউ তাকে রক্ষা করতে এগিয়ে আসেনি। ভিডিও ডিলেটে অসম্মতি জানালে তাকে গুলি করা হয়। তিনদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত ২১ ফেব্রুয়ারি রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

No comments

-->