শিরোনামঃ

ছাত্রলীগের ভালোবাসায় সিক্ত রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাডঃ ইব্রাহীম হোসেন

ছাত্রলীগের ভালোবাসায় সিক্ত রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাডঃ ইব্রাহীম হোসেন 

আবু সাইদ স্টাফ রিপোর্টারঃ  

এ্যাডঃ ইব্রাহীম হোসেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্বাচিত হওয়াই রাজশাহী শহরের বিভিন্ন প্রতিষ্ঠানের ছাত্রলীগের নেতা কর্মীদের ভালোবাসার সিক্ত হয়েছেন।গত ৩/১/২০২১ ইং তারিখে রাজশাহী জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়েছে। এই কমিটিতে 

জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে রয়েছেন ,মিরাজ উদ্দিন মোল্লা ও সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সংগ্রামী সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়।উক্ত কমিটিতে অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন পিপি রাজশাহী জজ কোর্ট কে রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্বাচিত করা হয়েছে।

কমিটি প্রকাশ হওয়ার পর থেকে বিভিন্ন মহলের ও সহযোগী সংগঠনের ভালোবাসায় সিক্ত হচ্ছেন দীর্ঘদিনের ত্যাগী এই  নেতা। আওয়ামী লীগের অনেকেই বলছেন অনেকদিন পর ত্যাগী ও পরিশ্রমী নেতাদের কমিটিতে মূল্যায়ন করা হয়েছে এতে আগামী দিনে রাজশাহী জেলা আওয়ামী লীগ অনেক শক্তিশালী হবে বলে ,তারা মনে করেন  ।জেলা আওয়ামী লীগের এই নেতাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী শহরের বিভিন্ন প্রতিষ্ঠানের ছাত্রলীগের নেতাকর্মী। 

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক এ্যাডঃ পূর্ণিমা রানী । উপস্থিত ছিলেন , রাজশাহী কলেজের সাবেক ছাত্রলীগ নেতা হাটগাঙ্গোপাড়া ডিগ্রি কলেজের প্রভাষক আনোয়ার হোসেন , বাগমারা উপজেলা আউচ  পাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম , সোনাডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি,মহিবুজ্জামান  রিমু, ছাত্রলীগ নেতা তুষার কুমার ,নাহিদ হাসান, লিটন, ও ছাত্রলীগের পরিশ্রমী নেতা, রাজু আহমেদ প্রমখ ।

No comments

-->