শিরোনামঃ

ভারতে বিশ্ব-শান্তিতে সকলের জন্য দোয়া,শ্যামপুর শরীরের ঊরুস মোবারক আজ পালিত হয়

ভারতে বিশ্ব-শান্তিতে সকলের জন্য দোয়া,শ্যামপুর শরীরের ঊরুস মোবারক আজ পালিত হয়

মনোয়ার ইমাম -ভারত,কলকাতা-প্রতিনিধিঃ

ভারতে বিশ্ব-শান্তিতে সকলের জন্য দোয়া শ্যামপুরে শরীরের ঊরুস মোবারক আজ  পালিত হয়।প্রতি বছর  এর ন্যায় এ বছরও পশ্চিম বাংলার দক্ষিণ চব্বিশ পরগনা জেলার অন্তর্গত শ্যামপুর শরীরের ঊরুস মোবারক উৎযাপন অনুষ্ঠিত হয়।

প্রায়ত মুসলিম উম্মাহর ওলি হজরত মাওলানা আল্লামা শাহ সুফি আল্লামা পীর অচিমুদ্দিন শাহ আল কাদেরী ও তার সুযোগ্য পুত্র পীর হজরত মাওলানা আল্লামা কুতুবুদ্দিন শাহ আল কাদেরী আল মুরসেদ্ধী সাহেব এর উরুস মোবারক অনুষ্ঠিত হয়।এই উরুস মোবারক উপলক্ষে হাজার হাজার মানুষ জড়ো হয় মাজার পাক এ। ভারত এর বিভিন্ন যায়গায় থেকে হাজার হাজার মানুষ হাজির হয় দোয়া মজলিস এ। প্রতিবছর এর ন্যায় বাংলাদেশ এর সাতক্ষীরা ও বরিশাল ও কুস্ঠিয়া,খুনলা পাবনা এবং ঢাকা থেকে মানুষ এসেছেন দোয়া তে শামিল হতে।এই উরুস মোবারক টি পরিচালনা করেন পশ্চিম বাংলার কলকাতা খিদিরপুর খানকা শরীফ এর বর্তমান গদ্দিনশিন পীর সাহেব হজরত মাওলানা আল্লামা শাহ সুফি পীর সাইফুদ্দিন শাহ আল কাদেরী।

 তাকে সাহায্য করেন কলকাতা খিদিরপুর খানকা শরীফ এর ছোট হুজুর মাওলানা সালাউদ্দিন শাহ আল কাদেরী ও গোলাম মোর্শেদ আল কাদেরী এবং শামিম উদ্দিন শাহ আল কাদেরী এবং মাস্টার নুরুল ইসলাম সাবেক এবং প্রগতি সংঘ এর সদস্যরা। এবং বিশ্বের সকল মানুষের শান্তি র জন্য দোয়া করেন।ভারত এর কলকাতা শহর থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।

No comments

-->