নতুন প্রকাশিতঃ

বিডি ক্লিন নকলার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্ন হলো কেন্দ্রীয় শহীদ মিনার।।

বিডি ক্লিন নকলার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্ন হলো কেন্দ্রীয় শহীদ মিনার।।

বিভাগীয় প্রতিনিধিঃ

২১ ফেব্রুয়ারী মহান শহিদ ও আন্তর্জাতিক মাতৃ ভাষা দিবস-২০২১ উপলক্ষে শেরপুর জেলার নকলা উপজেলায় “বিডি ক্লিন নকলা” টিমের উদ্যোগে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার ও এর আশপাশ পরিষ্কার পরিচ্ছন্ন করা হয়েছে।'ভাষার মাসের অঙ্গীকার নকলা হবে পরিষ্কার’ এ শ্লোগানকে ধারন করে ২০ ফেব্রুয়ারি শনিবার নকলা শহরের সরকারি হাজী জালমামুদ কলেজ চত্ত্বরে স্থাপিত কেন্দ্রীয় শহীদ মিনার ও এর আশপাশ এলাকায় এ কর্মসূচি পরিচালনা করা হয়।

বিডি ক্লিন নকলা টিমের সহ-সমন্বয়ক আসাদুজ্জামান সৌরভের সভাপতিত্বে পরিচালিত এ পরিচ্ছন্নতা কর্মসূচি উদ্বোধন করাসহ বিডি ক্লিনের নির্ধারিত শপথবাক্য পাঠ করান উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি সরকারি হাজী জালমামুদ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আলতাব আলী। এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- প্রভাষক শাহনাজ বেগম, আব্দুল হামিদ, শরীফ আহম্মেদ খান, ফেরদৌস ওয়াহিদ, দীল নাহার, আব্দুল্লাহ ইবনে ফজল ও সৈয়দ বদরুল হক।

এসময় অন্যান্যদের মধ্যে বিডি ক্লিন নকলা টিমের উপ-সমন্বয়ক (লজিষ্টিক) রাজীব হাসান, উপ-সমন্বয়ক (মিডিয়া এন্ড আইটি) মো. ফজলে রাব্বী রাজন, সহকারী লজিষ্টিক মকিব হোসেন মামুন, লজিষ্টিক মডারেটর মোকছেদুল মমিন, ফাহিম, রামিম, সাব্বির ইমাম হাসান,রবিন, সিফাত আহম্মেদ, আবু রায়হান, তুহিন, তরিকুল ইসলাম, সাবিদুর রহমান সেজান, সাব্বির হোসেনসহ বিডি ক্লিন নকলা টিমের অন্যান্য সদস্য ও শুভাকাঙ্খী; নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সভাপতি মো. নূর হোসাইন ও সহসভাপতি নাহিদুল ইসলাম রিজনসহ স্থানীয় সাংবাদিক ও এলাকার গন্যমান্যসহ অনেকে এ পরিচ্ছন্ন কর্মসূচিতে অংশ নেন।

No comments

-->