শিরোনামঃ

জমে উঠেছে গোদাগাড়ী পৌর নির্বাচন প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে

জমে উঠেছে গোদাগাড়ী পৌর নির্বাচন প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে

মোঃ ইসহাক,গোদাগাড়ী(রাজশাহী)উপজেলা প্রতিনিধিঃ

আগামী ১৪ ফ্রেব্রুয়ারি রাজশাহীর গোদাগাড়ী পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের গণসংযোগ ও প্রচার প্রচারণায় জমে উঠেছে পৌর নির্বাচন পিছিয়ে নেই কাউন্সিলরাও।

পৌর এলাকার রাস্তাঘাট, অলিগলি পাড়া মহল্লায় থেকে শুরু করে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ছেড়ে গেছে ব্যানার ও ফেস্টুনে ।প্রার্থীদের প্রচার প্রচারণায় এলাকা গুলোতে চলছে  ঘনঘন মাইকিং,প্রাথীরা ভোট চেয়ে  চষে বেড়াচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে।চায়ের দোকান থেকে শুরু করে বিভিন্ন স্থানে আলোচনার প্রধান বিষয় হয়ে দাঁড়িয়েছে কে হচ্ছেন পরবর্তী মেয়র! 

এইবারের নির্বাচনে মেয়র পদে চারজন প্রতিদ্বন্দ্বী করছেন। আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আলহাজ্ব অয়েজ উদ্দিন বিশ্বাস (নৌকা প্রতীক), বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী আলহাজ্ব মোঃ গোলাম কিবরিয়া রুলু (ধানের শীষ প্রতীক), স্বতন্ত্র প্রার্থী হিসেবে বর্তমান মেয়র মোঃ মনিরুল ইসলাম বাবু (নারিকেল গাছ প্রতীক), স্বতন্ত্র প্রার্থী ডক্টর ওবায়দুল্লাহ (জগ প্রতীক) নিয়ে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এছাড়াও আগামী ১৪ ফেব্রুয়ারি গোদাগাড়ী পৌর নির্বাচনে প্রথম বারের মত ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

যা ভোটারদের মধ্যে একটি বাড়তি কৌতুহল লক্ষ্য করা গেছে। নির্বাচনে মেয়র পদে চারজন, পৌরসভার নয়টি ওয়ার্ডের কাউন্সিলর পদে ৩০জন এছাড়াও  ০৩টি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৩জন মহিলা কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে লড়াই করছেন।গোদাগাড়ী পৌরসভায় ভোটার সংখ্যা ৩২,২৫৭জন যার মধ্যে পুরুষ ভোটার ১৬,৩৮৩জন ও  ১৫,৮৭৪জন মহিলা ভোটার রয়েছেন।য়

No comments

-->