শিরোনামঃ

শেরপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠির ২১৮ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপবৃওি প্রদান-দেশবাংলা খবর২৪

শেরপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠির ২১৮ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপবৃওি প্রদান-দেশবাংলা খবর২৪ 



ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধিঃ শেরপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠীর জীবনমান উন্নয়নে গৃহিত( ২০২০-২০২১)অর্থবছরে শেরপুর সদর উপজেলায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপবৃওি প্রদান করা হয়েছে। মোট ২১৮ জন শিক্ষার্থীকে তিন লক্ষ টাকা প্রদান করা হয়েছে।এরমধ্যে বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ৪০ শিক্ষার্থীকে ৩ হাজার,  একাদ্বশ-দ্বাদশ শ্রেণীর ৩৫ জন শিক্ষার্থীকে ১ হাজার ৬০০,  ৬ষ্ঠ থেকে-দশম শ্রেণীর ৯৭ জন শিক্ষার্থীকে ১ হাজার টাকা এবং প্রথম শ্রেণী থেকে ৫ম শ্রেণী পযর্ন্ত ৪৬ জনকে ৬০০ টাকা করে প্রদান করা হয়। 

রোববার (২৮ ফেব্রুয়ারি) দুপুর ১টায় শেরপুর সদর উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী অফিসার ফিরোজ আল মামুনের সভাপত্বিতে প্রধান অতিথি জাতীয় সংসদের সম্মানিত হুইপ আতিউর রহমান আতিক  (এমপি) শিক্ষা উপবৃওির নগদ টাকা প্রদান করেন। 

এসময বিশিষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-সদর উপজেলা চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, মা ও শিশু স্বাস্থ্য বিভাগের মেডিকেল অফিসার ডাঃ শারমিন রহমান অমি, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, শেরপুর ট্রাইবাল ওয়েলফেয়ার চেয়ারম্যান ডেনিশন দুলাল মারাক, ট্রাইবাল ওয়েলফেয়ার সাধারণ সম্পাদক মিন্টুচন্দ্র বিশ্বাস, শেরপুর আদিবাসী সমাজ উন্নয়ন সংস্থার চেয়ারম্যান মনিন্দ্র চন্দ্র বিশ্বাস।

No comments

-->