শিরোনামঃ

নীলফামারী কেন্দ্রীয় শহীদ মিনারে বাংলাদেশ ছাত্র যুব শ্রমিক অধিকার পরিষদের শ্রদ্ধাঞ্জলি অর্পণ

নীলফামারী কেন্দ্রীয় শহীদ মিনারে  বাংলাদেশ ছাত্র যুব শ্রমিক অধিকার পরিষদের শ্রদ্ধাঞ্জলি অর্পণ 



নুরুজ্জামান সরকার, জেলা প্রতিনিধি (নীলফামারী):


বাংলাদেশ ছাত্র যুব শ্রমিক অধিকার পরিষদ নীলফামারী জেলা শাখার পক্ষ থেকে নীলফামারীর কেন্দ্রীয় শহীদ মিনারে  শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়েছে।

আজ রবিবার (২১- ফেব্রুয়ারি) সারা দেশের ন্যায় সূর্যোদয়ের পূর্বে নীলফামারী জেলা কেন্দ্রীয় শহীদ বাংলাদেশ ছাত্র যুব শ্রমিক অধিকার পরিষদের নেতাকর্মীরা শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।ভাষা সৈনিকদের শ্রদ্ধা শেষে ছাত্র অধিকার পরিষদ এর সভাপতি বলেন  ৫২ তে যে আন্দোলন সংগ্রাম এর মধ্য দিয়ে যে আমরা রাষ্ট্র ভাষা বাংলা পেয়েছি এটা আমাদের জন্য গৌরব উজ্জ্বল হয়ে থাকবে দেশের বতর্মান সংকটে ভাষা আন্দোলনের সকল সৈনিক দের চেতনা ধারণ করে তা রুখে দেওয়া হবে।

যুব অধিকার পরিষদ সমন্বয়ক সাইদুজ্জামান বলেন বাংলা ভাষা আমাদের অহংকার। এটার মর্যাদা আমাদের সকল কে ধরে রাখতে হবে।শ্রমিক অধিকার পরিষদ সমন্বয়ক রাকিব ইসলাম বলেন, যারা রক্ত দিয়ে আমাদের মাতৃভাষা বাংলা প্রতিষ্ঠা ও আমাদের উপহার দিয়েছে সেটা ভুলার নয়।তারা আমাদের মাঝে অমর হয়ে থাকবে সারা জীবন।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্র যুব শ্রমিক অধিকার অধিকার পরিষদ নীলফামারী জেলা শাখার আহ্বায়ক মাহির মুহাম্মদ মিলন,যুগ্ম আহ্বায়ক মাহিন আহমেদ,সহসমন্বয়ক বাবুল  ইসলাম, সহ সমন্বয়ক মিজানুর রহমান, সহসমন্বয়ক ফেরদৌস ইসলাম অপু সহ ভিপি নুরের তিনটি সংগঠন এর নেতাকর্মীরা।

No comments

-->