নতুন প্রকাশিতঃ

বাঘায় ন্যায় বিচারকে বাধাগ্রস্ত করতে রাব্বির নামে আবারো জিডি!

বাঘায় ন্যায় বিচারকে বাধাগ্রস্ত করতে রাব্বির নামে আবারো  জিডি! 

বাঘা প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘায় ন্যায় বিচার থেকে বঞ্চিত করতে চক নারায়ণপুর গ্রামের আসাদুল ইসলামের ছেলে রাব্বি হাসানের বিরুদ্ধে  পরিকল্পিত ভাবে ষড়যন্ত্র মূলক জিডি করার অভিযোগ পাওয়াগেছে। 

সরজমিনে গিয়ে জানা যায়, বাঘা উপজেলার নারায়ণপুর গ্রামের মাসুদ রানা তিলু নামের এক প্রভাবশালী ব্যক্তি রাব্বির নামে চাদাবাজী মামলা দায়ের করেন বাঘা থানায়।চাদাবাজী মামলায় জেল হাজতে থাকা অবস্থায়, নামের মিল থাকায় একটি ধর্ষন মামলায় ভিক্টিমের বারংবার বলার পরেও আসামির পিতার নামের ও ঠিকানার পরিবর্তে এই রাব্বির পিতার নাম ও ঠিকানা লিখে ফেলে তিলু নামের ব্যক্তির কথায়। বিষয় টি যানতে পাওয়ার পরপরই রাব্বির পরিবার সংবাদ সম্মেলন করে এবং  বিষয় টি বিভিন্ন পত্র পত্রিকা ও ইলেকট্রনিক মিডিয়ায়  প্রকাশ  হওয়ায়  টনক  নড়ে সবার। 

ন্যায় বিচার আশায় রাব্বি যখন প্রশাসনের উর্দ্ধতন  কর্মকর্তাদের কাছে আরজি জানাচ্ছে বিভিন্ন অফিসে গিয়ে এবং প্রশাসন যখন বিষয় গুলো সঠিক তদন্ত করে ন্যায় বিচার প্রদানে আশ্বস্ত করছে ভুক্তভোগীকে । ঠিক তখনি রাব্বির নামে চাদাবাজী মামলার বাদী মাসুদ রানা তিলু, রাব্বি যাতে ন্যায় বিচারের জন্য দৌড়া দৌড়ি না করতে পারে ও ন্যায় বিচারকে বাধাগ্রস্ত করতে এবং চাদাবাজী মামলার জামিন বাতিল হয়ে  জেল হাজতে রাখার উদ্দেশ্য নিয়ে রাব্বির বিরুদ্ধে থানায় আর একটি জি ডি (তাং - ১৭/০১/ ২০২১ ইং ,ধারা ৫০৬) করে সুকৌশলে। জি ডি টি থানার ০৫/২১ নন এফ আই আর প্রসিকিউশন বইতে অর্তরভুক্ত করে আদালতের মাধ্যমে সমন জারি করায়। 

এ বিষয়ে রাব্বি জানায়, আপনারা অনুষন্ধান করে দেখলে জানতে পারবেন যে মাসুদ রানা তিলু সে কতো বড় মাপের প্রতারক! সে এক জন জজ এর থেকে প্রতারণা করে ১৫ লাক্ষ টা নিয়েছে এবং জজ সাহেব মামলাও করে প্রতারণার। এলাকার বিকাশ দোকনার থেকে শুরু করে অসংখ্য প্রতারণার ঘটনা আছে তার। সে এলাকার আলোচিত এক প্রতারক। তার মতো মানুষের থেকে আমি চাদা চাচ্ছি বা নিয়েছি বিষয় টা হাস্যকর এবং মিথ্যা। প্রতিনিয়ত তিলু সহ তার ভাতিজাদের দারা আমি সরাসরি এবং ফোনে বিভিন্ন প্রকার হুমকি ধামকি পাচ্ছি। এতে করে আমি ও আমার পরিবার ভিতির জীবন যাপন করছি। 

তিনি আরো বলেন, আমি আপনাদের মাধ্যমে  প্রশাসনের আকুল আবেদন জানাচ্ছি। তিনারা যেনো বিষয়টি সঠিক তদন্ত করে  আমাকে ন্যায় বিচার পাইয়ে দিতে সহায়তা করেন। আমি আমার দেশের আইনি ব্যবস্থা ও প্রশাসনের উপর শতভাগ আস্থাশীল।

No comments

-->