নতুন প্রকাশিতঃ

যোশর ইউপি চেয়াম্যান রাসেলের জনপ্রিয়তায় ইর্ষান্বীত হয়ে মিথ্যা অপপ্রচার

যোশর ইউপি চেয়াম্যান রাসেলের জনপ্রিয়তায় ইর্ষান্বীত হয়ে মিথ্যা অপপ্রচার

নিজস্ব প্রতিনিধিঃ

আসন্ন যোশর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান ইউপি চেয়ারম্যান ও যোশর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাসেল আহমেদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে লিপ্ত হয়েছে একটি স্বার্থান্বেষী মহল। রাসেল আহমেদের জনপ্রিয়তায় ইর্ষান্বীত হয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও আওয়ামীলীগের মত বিনিময় সভার নাম করে উক্ত মহলটি তার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

রাসেল আহমেদ ১৯৯৩- ৯৪ সাল পর্যন্ত যোশর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।পরবর্তীতে তিনি ১৯৯৪-৯৫ সাল পর্যন্ত সবুজ পাহাড় বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন।যোশরের ছাত্র ও যুব সমাজের অহংকার রাসেল আহমেদ একজন সফল সংগঠক হিসেবে এলাকায় সুপরিচিত।তিনি দীর্ঘ নয় বছর যাবৎ যোশর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন।বিগত তিনটি জাতীয় সংসদ নির্বাচন ও দুইটি উপজেলা নির্বাচনে তিনি যোশর ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়কের দায়িত্ব পালন করে সফল হয়েছেন।

রাসেল আহমেদের দাদা বীর মুক্তিযোদ্ধা মরহুম আলী আকবর দীর্ঘ বিশ বছর যোশর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন,যাকে এলাকার মানুষ এখনো সম্মানের সহিত স্মরণ করেন ও ভালোবাসেন।রাসেল আহমেদ বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক।মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনা ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতকে শক্তিশালী করতে রাসেল আহমেদ দিনরাত নিরলস কাজ করে যাচ্ছেন।রাসেল আহমেদ বলেন,বিগত সংসদ নির্বাচনে যারা প্রকাশ্যে নৌকার বিরোধিতা করেছেন তারাই আজ বিএনপি প্রার্থীর যোগসাজেশে আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে আমার ভাবমূর্তি নষ্ট করতে চাচ্ছে।আওয়ামীলীগের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের মুখোশ একদিন উন্মোচিত হবে ইনশাল্লাহ।

এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামসুল আলম ভূঁইয়া রাখিলের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, রাসেল আহমেদের বিরুদ্ধে এসব অপপ্রচার মিথ্যা ও ভিত্তিহীন। উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশিদ খান মুঠোফোনে জানান,যারা দলীয় প্রতীকের চেয়ারম্যান রাসেল আহমেদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করছে তারা আওয়ামীলীগের কেউ নয়,তারা গত নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে সিংহ মার্কার নির্বাচন করেছে।

No comments

-->