শিরোনামঃ

দিনাজপুরের বিরামপুরে নুতন বিনোদন কেন্দ্র"একুয়া থিম পার্ক" অন্যতম

দিনাজপুরের বিরামপুরে নুতন বিনোদন কেন্দ্র"একুয়া থিম পার্ক" অন্যতম

রেজওয়ান আলী দিনাজপুর জেলা প্রতিনিধি-

দিনাজপুরের বিরামপুরে নুতন বিনোদন কেন্দ্র"একুয়া থিম পার্ক নামে একটি অন্যতম বিনোদন কেন্দ্র তৈরী করেছেন উপজেলা চেয়ারম্যান খাইরুল আলম রাজু। প্রস্তাবিত জেলা শহর বিরামপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ খায়রুল আলম রাজু এর ব্যক্তিগত মালিকানায় নির্মাণ হচ্ছে একুয়া থিম পার্ক। 

পৌর এলাকার মির্জাপুর মোড় সংলগ্ন পল্লী বিদ্যুৎ উপকেন্দ্রের পূর্বপাশে শিমুলতলী মৌজায় চেয়ারম্যানের খামারের অভ্যন্তরে এই পার্কটি গড়ে উঠেছে। উদ্বোধনের পূর্ব মহুর্তে অদ্য বৈকালে সরেজমিনে পার্কে দেখা যায়,শিশু সহ ভ্রমণপিপাসু উৎসুক সকল বয়সের নারী-পুরুষ দর্শনার্থীদের পদচারণা চিত্র। এ বিষয়ে ম্যানেজার তৌহিদ ইসলাম জানান, বিভিন্ন রকমের রাইড,ওয়াটার ল্যান্ডসহ দৃষ্টিনন্দন প্রবেশদ্বারের নির্মাণ কাজ চলমান রয়েছে। 

যাহা অতি শিঘ্রই সমপন্ন হবে,আর তাহা হওয়ার সাথে শুভ উদ্বোধন হবে বলে জানান। অদ্য ৭ই (ফেব্রুয়ারি) রবিবার বৈকালে বেড়াতে আসা দর্শনার্থী সুমাইয়া ইয়াসমিন বলেন,আমাদের বিরামপুর পৌর এলাকায় কোন পার্ক ছিলনা। চমকপ্রদ এই বিনোদন কেন্দ্রটি তৈরি হওয়াতে আমরা অত্যন্ত খুশি। মনোমুগ্ধকর আঁকাবাঁকা লেক বেষ্টনীর পার্কটি শিশুদের আনন্দ বাড়িয়ে তুলেছে। 

পার্কের স্বত্বাধিকার উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজুর নিকট জানতে চাইলে তিনি মুঠোফোনে জানান,আসন্ন রমজান মাসে পার্কটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে ও তার পরেই আনন্দ বিনোদন কেন্দ্রটি খুলে দেওয়া হবে বলে জানান।

No comments

-->