শিরোনামঃ

জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আবদুল হান্নান রতন এর মন্তব্যের প্রতিবাদে উত্তাল মোহনগঞ্জ।।

জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আবদুল হান্নান রতন এর মন্তব্যের প্রতিবাদে উত্তাল মোহনগঞ্জ।।


শেখ শুভ মোহনগঞ্জ (নেএকোনা) প্রতিনিধিঃ


আজ বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সম্মিলিত নাগরিক সমাজ। ওই বিরুপ মন্তব্যের প্রতিবাদে সাংস্কৃতিক কর্মী, নাগরিক সমাজ ও মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ক্ষোভে ফুঁসছে।দুপুরে শহিদ উছমান গণি শিশু পার্ক হতে শুরু হয়ে পৌরশহরের বিভিন্ন সড়ক ঘুরে মুক্তিযোদ্ধা মুক্ত মঞ্চে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হকের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মির্জা আব্দুল গণি, সামছুল হক মাহবুব, সাবেক কমান্ডার নুরুল হক, ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, জেলা ছাত্রলীগ যুগ্ন সম্পাদক দেওয়ান আকাশ,  নারী নেত্রী আকিকুন্নেছা বিউটি, তাহমিনা ছাত্তার, শ্রমিক নেতা নুরেছ, যুবলীগ নেতা মোফাজ্জল হোসেন, এম এইচ পিয়াস, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব ইয়াসির আরাফাত রনি প্রমূখ।

প্রতিবাদ সভা থেকে জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আবদুল হান্নান রতনের কুরুচিপূর্ণ বক্তব্য প্রত্যাহারের জন্য ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন প্রতিবাদকারীরা। অন্যথায় বৃহত্তর কর্মসূচি গ্রহণ করা হবে বলে হুশিয়ারি দেন তারা।

জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আবদুল হান্নান রতন নির্মাণাধীন শৈলজারঞ্জন সাংস্কৃতিক কেন্দ্র, উকিল মুন্সী স্মৃতিরক্ষা প্রকল্প, আদর্শনগর পর্যটন কেন্দ্রসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে বিরূপ মন্তব্য করেন। এর প্রতিবাদে আদর্শনগরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করছেন এলাকাবাসী। গত ২০ ফেব্রুয়ারি সাংস্কৃতিক কর্মীরা শহিদ মিনারে প্রতিবাদ সভা ও মশাল মিছিল করে।

No comments

-->