শিরোনামঃ

দিনাজপুরে খানসামায় অপরাধ প্রতিরোধে জনসচেতনতায় বিট পুলিশিং সভা

দিনাজপুরে খানসামায় অপরাধ প্রতিরোধে জনসচেতনতায় বিট পুলিশিং সভা।। 


রেজওয়ান আলী দিনাজপুর জেলা প্রতিনিধি-


দিনাজপুরে খানসামায় অপরাধ প্রতিরোধে জনসচেতনতায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। জানা যায় যে,বিট পুলিশিং বাড়ি বাড়ি,নিরাপদ সমাজ গড়ি” উক্ত স্লোগান কে সামনে রেখে বিভিন্ন অপরাধ ও দালাল প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে দিনাজপুরের খানসামা উপজেলায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।২২শে (ফেব্রুয়ারী) সোমবার  সকালে উপজেলার টংগুয়া মাঠে ভেড়ভেড়ী ইউনিয়ন বিট পুলিশিং সভা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে ভেড়ভেড়ী ইউপি চেয়ারম্যান হাফিজ সরকারের সভাপতিত্বে ও এসআই ফরহাদ ইবনের সঞ্চালনায় বিট পুলিশিং সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন।

এসময় আরো বক্তব্য রাখেন ওসি শেখ কামাল হোসেন,ইন্সপেক্টর (তদন্ত) মমিনুজ্জামান,সাবেক ভেড়ভেড়ী ইউপি চেয়ারম্যান সুজাউল হক ও শাহনেওয়াজ টেংকু,ইউপি সদস্য ফজলে রাব্বী রানা ও মোজাহারুল ইসলাম বাবুল,টংগুয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক অজিত কুমার রায় ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক মোস্তাওফিক আহমেদ শামীম প্রমূখ। 

এসময় আরো উপস্থিত ছিলেন ভেড়ভেড়ী ইউনিয়ন বিট পুলিশিং অফিসার এসআই আবুল কালাম আজাদ,ইউপি সদস্য-সদস্যাবৃন্দ,থানা পুলিশ সদস্যবৃন্দ,উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ ও প্রায় চার শতাধিক নারী-পুরুষ ও যুবকদ্বয় উপস্থিত ছিলেন।

No comments

-->