শিরোনামঃ

শেরপুরে স্বতন্ত্র মেয়র প্রার্থী সাংবাদিক আধারের বিশাল শোডাউন ও পথসভা

শেরপুরে স্বতন্ত্র মেয়র প্রার্থী সাংবাদিক আধারের বিশাল শোডাউন ও পথসভা

কাকন সরকারঃ

ঐতিহ্যবাহী শেরপুর পৌরসভার আসন্ন নির্বাচনে জগ প্রতীকের স্বতন্ত্র মেয়রপ্রার্থী, জেলা আইনজীবী সমিতি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক এডভোকেট রফিকুল ইসলাম আধারের বিশাল শোডাউন, নির্বাচনী গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

১০ ফেব্রুয়ারি বুধবার বিকেলে শহরের দমদমা কালিগঞ্জ এলাকা থেকে ওই শোডাউনটি শুরু হয়ে বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। পরে শহরের গৌরীপুর জামুর দোকান এলাকায় প্রশাসনের বাধার মুখে সেখানে এক পথসভায় বক্তব্য রাখেন মেয়রপ্রার্থী রফিকুল ইসলাম আধার।পরে সেখান থেকে মিছিলটি ঘুরে গিয়ে শাপলাচত্ত্বর খোয়ারপাড় মোড়ে আয়োজিত এক বিশাল পথসভায় বক্তব্য রাখেন মেয়রপ্রার্থী আধার। ওইসময় তিনি বলেন, নৌকা প্রতীকের পক্ষে কিছু সমর্থক ও দলের অতি উৎসাহী একটি অংশ আমাকেসহ আমার সমর্থকদের নানাভাবে হুমকি দিচ্ছে। তারা নির্বাচনের দিন কেন্দ্রে কেন্দ্রে ত্রাস সৃষ্টির হুমকি দিচ্ছে।

এজন্য তিনি সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠানে জন্য ৩৫টি কেন্দ্রের প্রতিটিতে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট, ৯টি ওয়ার্ডে ৯ জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোতায়েনসহ প্রতিটি কেন্দ্রে অতিরিক্ত আইন-শৃঙ্খলা বাহিনী মোতায়েনের জন্য জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও নির্বাচনের রিটার্নিং অফিসারের প্রতি দাবি জানান।পরে শহরের নওহাটা, তাতালপুর ও দমদমা কালিগঞ্জ মোড়ে আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন মেয়রপ্রার্থী সাংবাদিক নেতা এডভোকেট আধার। ওইসময় তিনি পরিচ্ছন্ন, নান্দনিক ও ডিজিটাল শহর গড়ার লক্ষ্যে তার পক্ষে ভোটারদের দোয়া, সমর্থন ও রায় প্রত্যাশা করেন।বিশাল ওই শোডাউনে প্রায় ৩ সহস্রাধিক নারীসহ অন্তত: ১০ হাজার মানুষ অংশ নেন।

No comments

-->