নতুন প্রকাশিতঃ

দি স্ট্রার্ক ক্লাব ঢাকা আয়োজিত ০৬/০৮ ব্যাচের পক্ষ থেকে কম্বল বিতরণ।

দি স্ট্রার্ক ক্লাব ঢাকা আয়োজিত ০৬/০৮ ব্যাচের পক্ষ থেকে কম্বল বিতরণ।

মোঃ আসাদুজ্জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

শীতের প্রায় শেষের দিকে হলে ও উত্তরের জনপদের মানুষ এখনো শীত বসে আনতে পারেনি সাধারন খেটে খাওয়া মানুষের জীবন এরই সূত্র মতে আজ দুপুর ২ টায় বিরহলী প্রাইমারী স্কুল মাঠে ২০০৬ ও ২০০৮ কর্তৃক স্ট্রাক ক্লাব আয়োজন করে শীত বত্র বিতরণ এর কাজ।

এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ পীরগঞ্জ উপজেলা শাখার সম্মানিত সাধারণ সম্পাদক জনাব রেজওয়ানুল হক বিপ্লব এবং দি স্ট্রাক ক্লাবের সমন্বয়ক জনাব হাবিবুল্লাহ হাবিব, আনিসুর রহমান আনিস ,মোরশেদ রায়হান পারভেজ  নোবেল  স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিক ফাইদুর,সাংবাদিক আসাদুজ্জামান আসাদ সাংগঠনিক বাঁধন  উপস্থিত ছিলেন।

প্রধান অতিথী জনাব রেজওয়ানুল হক বিপ্লব বলেন এমন সামাজিক উদ্যোগ এ সত্যি আমরা গর্বিত সরকারের পাশাপাশি এমন সেচ্ছাসেবী সংগঠন  আছে বলেই বিভিন্ন কাজ আরো দ্রুত বেগবান হচ্ছে এমন কাজে কে আমি সাধুবাদ জানাই  এবং এমন আরো সামাজিক প্রতিষ্ঠান   যাতে সামনে এগিয়ে আসে এ প্রত্যাশা করি। শীতবস্ত্র বিতরন শেষে  হাবিবুল্লাহ হাবিব বলেছেন আমরা 6/8 ব্যাচের পক্ষ থেকে প্রায় ২০০ কম্বল বিতরন করেছি আগামীতে আরো এরকম গরিব দুঃখী অসহায় মানুষের পাশে দাঁড়াবো ইনশাআল্লাহ্।


No comments

-->