নতুন প্রকাশিতঃ

দিনাজপুর জেলা মোটর ইউনিয়ন পরিবহন শ্রমিক পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান

দিনাজপুর জেলা মোটর ইউনিয়ন পরিবহন শ্রমিক পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান 

রেজওয়ান আলী দিনাজপুর জেলা প্রতিনিধি-

দিনাজপুর জেলা মোটর ইউনিয়ন পরিবহন শ্রমিক পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান করেন উক্ত সংগঠন। জানা যায় যে,জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের মৃত শ্রমিক পরিবারের সদস্যদের মাঝে ইউনিয়নের পক্ষ থেকে অনুদানের নগদ অর্থ ও শ্রমিকদের সন্তানদের বিবাহ উপলক্ষে এককালিন নগদ অর্থ বিতরণ প্রদান করা হয়েছে।

এ সময় সর্বমোট ১৩ লক্ষ ৮৮ হাজার টাকা নগদ অর্থ বিতরণ করা হয়। মৃত ১০ জন শ্রমিক পরিবারের সদস্যকে এককালিন ৫০ হাজার টাকা করে মোট ৫ লক্ষ টাকা ও শ্রমিকদের সন্তানদের বিবাহ উপলক্ষে ৭৪ জন সদস্যকে জনপ্রতি ১২ হাজার টাকা করে ৮ লক্ষ ৮৮ হাজার টাকা এককালিন প্রদান করা হয়েছে। মঙ্গলবার ১৬ই (ফেব্রুয়ারী) বেলা ১২টায় জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে শ্রমিক পরিবারের সদস্যদের মাঝে নগদ অর্থ তুলে দেন জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি এম রফিক ও সাধারণ সম্পাদক মোঃ ফজলে রাব্বি প্রমূখ।

উক্ত সময় জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ ফজলে রাব্বি বলেন,আমরা আপনাদের রক্ষিত টাকা আপনাদের মাঝে বিতরণ করছি। শ্রমিকদের জমানো ঘামের টাকা শ্রমিকদের কল্যাণে বিতরণ করা হচ্ছে।

আপনারা এই টাকা পরিবারের প্রয়োজনীয় খাতে ব্যয় করবেন। যাতে পরিবারের আর্থিক অভাব কিছুটা হলেও লাঘব করা সম্ভব হয়। তিনি মোটর শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের জন্য সকালের নিকট দোয়া কামনা করেন।

অনুষ্ঠানে জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মোঃ সাইফুর রাজ চৌধুরী,মোঃ তৈয়ব আলী,যুগ্ম সম্পদক সহ-সাধারণ সম্পাদক শেখ বাদশা,সাংগঠনিক সম্পাদক মোঃ সাহাবুব আলম,সহ-সাংগঠনিক সম্পদক মোঃ রমজান আলী,অর্থ সম্পাদক আব্দুস সামাদ আলী,সহ-সড়ক সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম সিরাজ,দপ্তর সম্পাদক মো.রহিদুল ইসলাম রেজ,প্রচার সম্পাদক মোঃ জনি,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ মোশাররফ হোসেন মুসা, 

কার্যকরীসদস্য ফারুক আহম্মেদ,মোঃ নাসির হোসেন রত্ন,মোঃ নুর আলম শেখ আকালুসহ জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাবেক ও বর্তমান কমিটির অন্যান্য সদস্য,বিভিন্ন স্ট্যান্ড কমিটির নেতৃবৃন্দ ও মৃত শ্রমিক পরিবারের সদস্যবৃন্দ গন সহ অনেকেই উপস্থিত ছিলেন। এমন কার্যক্রমে শ্রমিক গনের সদস্যদের মনে বেশ উৎফুল্ল দেখা যায়। সকল শ্রমিকের সূখে দূঃখে উক্ত সংগঠন টি এগিয়ে আসবে এমনই ধারনা সকল শ্রমিকের।

No comments

-->