শিরোনামঃ

ধর্ষক পরিবারের হুমকির মুখে ধর্ষিতার পরিবার নিরাপত্তাহীনতায় দিনযাপন করছে-দেশবাংলা খবর২৪

ধর্ষক পরিবারের হুমকির  মুখে ধর্ষিতার পরিবার নিরাপত্তাহীনতায় দিনযাপনের অভিযোগ-দেশবাংলা খবর২৪ 



প্রতিনিধি খান আরিফ: ধর্ষক পরিবারের হুমকির  মুখে ধর্ষিতার পরিবার বরিশাল কোতোয়ালি থানাধীন নবগ্রাম রোড খান সড়ক এর অবুঝ শিশু মাদ্রাসাছাত্রী তন্নী( ৯)কে জোরপূর্বক উঠিয়ে নিয়ে ধর্ষন করে  শ্বাসরোধ করে মেরে ফেলে,১০/০৯/২০১৬ তারিখ রাতে স্থানীয় সন্ত্রাসীরা।সন্তান হারানোর বেদনায় কাতর তন্নীর পরিবার। এ ব্যাপারে বরিশাল চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হত্যা ও ধর্ষণ মামলা চলমান মামলা নাম্বার ৩১/৫০৫

১নং আসামী মোঃ বাছেদ খান বাঘা পলাতক  থেকে বিভিন্ন সময় অঙ্গাত সন্ত্রাসী দিয়ে বাদিকে মামলা তুলে নেয়ার  ও প্রাণনাশের হুমকি দিয়ে আসছে,  ২, ও ৩ নং আসামি কারাগারে।  এমতাবস্থায় ধর্ষক বাছেদ খান বাঘা ও তার পরিবার মিলে নানাভাবে মৃত্যুর  হুমকী দিয়ে যাচ্ছে ধর্ষীতা তন্নীর পরিবারকে। মেয়ে হারানোর শোকে চোখের জল শুকায়নি তন্নীর পরিবারের।  মামলার স্বাক্ষীদেরকে কখনো টাকার প্রলোভন, দেখিয়ে রাজি না হলে মৃত্যুর হুমকি বার্তা চালাচ্ছে ধর্ষকের অভিভাবকরা। এমত অবস্থায় তন্নী হত্যার ২ নং আসামি শাহারিয়া খান ওরফে শাকিল ও ১ নং পালাতক আসামি বাছেদ খান বাঘার চাচা তো ভাই চাকরি চুতো ফারুক পুলিশ ৯নং সাক্ষী মহিন হাওলাদার কে মুঠো ফোনে হাত পা ভেঙ্গে দেয়ার হুমকি দিয়ে বেড়াচ্ছে । ও ৩নং সাক্ষী  বারেক হাওলাদার এর ঘর বাড়ি ভেঙ্গে লুট পাঠ করে নিয়ে গেছে আসামি পক্ষের সন্ত্রাসীরা।

এ ব্যাপারে ঘর বাড়ি ভাংচুর ও লুট মামলা জি আর মামলা নং ( ৬৫২/২০১৭) চার্জ সিড ভুক্তো আসামিরা বিভিন্ন সময়  ১১,১২ ও ১৩ নং সাক্ষীদেরকে মিথ্যা মামলা সহ প্রাণনাশের হুমকি দিয়ে আসছে।মাদ্রাসাছাত্রী তন্নীরমা  একবুক  কষ্ট নিয়ে সাংবাদিক দের জানান আমার মেয়ের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি  ও আমার মেয়ে হত্যা মামলার সাক্ষীরা যাতে নিরাপদে নির্ভয়ে বসবাস করতে পারে মহামান্য বিচারপতির কাছে আবেদন জানাচ্ছি।। 

No comments

-->