শিরোনামঃ

রাস্তা নয়, যেন মরণ ফাঁদ! দেখার কেউ নেই!!

রাস্তা নয়, যেন মরণ ফাঁদ! দেখার কেউ নেই!!

কোটচাঁদপুর  প্রতিনিধি 

বীর মুক্তিযোদ্ধা মোঃ ইউসুব আলী সড়ক - তালসার বাজার ভায়া কামারকুন্ডু সাবদারপুর রাস্তাটি শুভ উদ্বোধন করেন  সাবেক সংসদ সদস্য ঝিনাইদহ ৩ আসনের জনাব অধ্যক্ষ নবী নেওয়াজ।

 কিন্তু রাস্তাটি আন্দোলপোতার বট তলা মোড় পর্যন্ত পিচ হয়েছে কোন রকম চলে।কিন্তু এই বট তলার মোড় থেকে কামারকুন্ডু ও মামুনশিয়া হয়ে রাস্তায় খোড়া হয়েছে আজ প্রায় তিন বছর কিন্তু এই রোডের ইট বালি কোথায় গেল আর কেনই বা রাস্তার কাজ হচ্ছে না।

 এই রাস্তা খোড়ার কারনে কোন গাড়ি চলাচল করতে পারছে না। এই রাস্তা দিয়ে হাজারো মানুষ চলাচলের একমাত্র পথ। এটা অতি দ্রূত সংস্করণ করা একান্তভাবে কাম্য।

 এই রাস্তায় তালসার ঠিকডাঙ্গার মাঠ সংলগ্ন  একটি ইউ ড্রেন তৈরি না করেই পুরাতন অকেজো ড্রেনের উপর দিয়ে রোড পিচ করে চলেগেছেন ঠিকাদার কয়েক দিন পরে ইউ ড্রেনটি ভেঙে যায়। এই রাস্তা এখন মরন ফাঁদ হয়ে ওঠেছে।যাতায়াত করতে পারছে না এলাকার হাজার হাজার মানুষ। এই মাঠ দিয়ে আট গ্রামের চাষীরা তাদের ফসল তুলে নেন তাদের বাড়িতে কিন্তু রাস্তার ইউ ড্রেন ভাঙ্গার কারনে ফসল হয়তো মাঠে নষ্ট হতে পারে। 

আর ক্ষতির মধ্যে পড়বে এলাকার সাধারণ চাষীরা। না খেয়ে মরবে সাধারণ গরীব মানুষ। রাস্তা টি অতি দ্রূত ইউ ড্রেন তৈরি সহ রাস্তা মেরামতের জোর দাবী করছেন এলাকার সব শ্রেনী পেশার মানুষ।

No comments

-->