নতুন প্রকাশিতঃ

ভারতে বিজেপি র পরিবর্তন যাত্রার গতি রোধ করে মুর্শিদাবাদ জেলার প্রশাসনঃ

ভারতে বিজেপি র পরিবর্তন যাত্রার গতি রোধ করে মুর্শিদাবাদ জেলার প্রশাসনঃ

মনোয়ার ইমাম -ভারত,কলকাতা-প্রতিনিধিঃ

ভারতে বিজেপির পরিবর্তন যাএার গতি রোধ করে মুর্শিদাবাদ জেলার প্রশাসন । পুলিশ ও প্রশাসন কে নিরেপেক্ষ থাকতে বার্তা দিলেন পশ্চিম বাংলার রাজ্যপাল জগদীশ ধনকড়। পূর্ব ঘোষিত কর্মসূচী অনুযায়ী নদিয়া জেলা থেকে মুর্শিদাবাদ জেলা র রেজিনগর হয়ে বেলডাঙ্গা ঢোকার মুখে বিজেপি র পরিবর্তন যাত্রার গতি রোধ মুর্শিদাবাদ জেলা পুলিশ প্রশাসন। প্রশাসন এর দাবি এই মিছিল থেকে সাম্প্রদায়িক সম্প্রীতি নস্ট হতে পারে এমন আশঙ্কা দেখা দিতে পারে।তাই মুর্শিদাবাদ জেলার বহরমপুর টাউন ঢোকার আগেই তা থামিয়ে দেওয়া হয়েছে। 

সেই সঙ্গে মুর্শিদাবাদ জেলার নওদা,হরিহরপাড়া, কালিয়াগঞ্জ, নবগ্রাম ও বেলডঙ্গা এবং ভরতপুর সহ বিভিন্ন যায়গায় থেকে হাজার হাজার বিজেপি নেতা ও কর্মীরা যখন বহরমপুর অভিমুখী হয়েছে ঠিক তখনই তাদের পথ গতিরোধ করে পুলিশ।এই নিয়ে পশ্চিম বাংলার রাজপাল জগদীশ ধনকড় এর কাছে অভিযোগ করেছেন বিজেপি র রাজ্যে নেতৃত্ব।তার পর আজ রাজ্যপাল জগদীশ ধনকড় পুলিশ ও প্রশাসন এর কর্মকর্তাদের উদ্দেশে করে বলেন আপনারা নিরপেক্ষ থাকুন। 

কোন দলের দল দাস ও রাজনৈতিক দলের নেতা ও কর্মীদের হয়ে কাজ করবেন না। রাজ্যপাল এর এ হেন মন্তব্য নিয়ে রাজ্যে রাজনীতি তে তোলপাড় শুরু হয়েছে। তবে কি আগামী বিধান সভা নির্বাচন এর আগে রাজ্যে এ হস্তক্ষেপ করবেন। তবে সেটা যদি না হয় তাহলে অবাধ নিরপেক্ষ শান্তিপূর্ণ নির্বাচন করতে সব ধরনের প্রস্তুতি নিয়েছে রাজ্যে নির্বাচন কমিশন।। ভারত এর কলকাতা শহর থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।

No comments

-->