শিরোনামঃ

আনোয়ারায় র‌্যাব-৭ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১ ইয়াবা ব্যবসায়ী আটক।

আনোয়ারায়  র‌্যাব-৭ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১ ইয়াবা ব্যবসায়ী আটক। 

মোঃ ইউসুফ রুবেল, চট্টগ্রাম বিভাগীয় প্রধানঃ গত সোমবার রাত ৯ টায় উপজেলার গহিরা দোভাষী বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আলাউদ্দিন উপজেলার পশ্চিম রায়পুর গ্রামের মৃত মোজাহের মিয়ার পুত্র।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারী) গ্রেপ্তারকৃত আসামীসহ উদ্ধার ইয়াবা আনোয়ারা থানায় হস্তান্তর করেন। এব্যাপারে আনোয়ারা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গহিরা দোভাষী বাজার এলাকায় গত সোমবার রাত ৯ টায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)এর একটি দল অভিযান চালিয়ে আলাউদ্দিন নামে এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। পরে তাকে নিয়ে অভিযান চালিয়ে দোভাষির বাজারের একটি দোকানের ভেতর মাটির নিচে ফুতে রাখা অবস্থায় ১ লাখ ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ কোটি ৫০ লক্ষ টাকা। এসব ইয়াবা মিয়ানমার থেকে এনে পাচারের উদ্দেশ্য মওজুদ করেছে বলে র‌্যাবের কাছে আলাউদ্দিন স্বীকার করেছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিদারুল ইসলাম সিকদার জানান, চট্টগ্রাম র‌্যাব-৭ এর একটি দল আনোয়ারা উপকূল গহিরা দোভাষির বাজার এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ ৩০ হাজার পিস ইয়াবাসহ আলাউদ্দিন নামে এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার তাকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে ।

No comments

-->