শিরোনামঃ

দিনাজপুর পার্বতীপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গৃহবধুর শ্লীলতাহানীর চেষ্টায় মামলা।।

দিনাজপুর পার্বতীপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গৃহবধুর শ্লীলতাহানীর চেষ্টায় মামলা।।



রেজওয়ান আলী দিনাজপুর জেলা প্রতিনিধি-


দিনাজপুর পার্বতীপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গৃহবধুর শ্লীলতাহানীর চেষ্টায় মামলা। জানা যায় যে,গৃহবধুর শ্লাীলতাহানীর চেষ্টা,মারপিট ও ভাংচুরের অভিযোগে দিনাজপুরের পার্বতীপুরে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা হয়েছে। উপজেলার হরিরামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুদকে প্রধান করে ৫ জনের নামে দিনাজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা করেন।

একই ইউনিয়নের মধ্যপাড়া ভাদুরী বাজার এলাকার ভুক্তভোগি গৃহবধু। উক্ত ভুক্তভোগি বর্তমানে ঢাকা কর্মরত নিগৃহীত গৃহবধুর স্বামী মাহবুবুর রহমান দাবী করেন,২০১৬ সালের ৭ মে অনুষ্ঠিত ইউপি নির্বাচনের সময় আমার কাছ থেকে তিন লাখ টাকা কর্জ নেন ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুদ (৫২)। মামলা সুত্রে জানা গেছে,গত ১৫ ফেব্রুয়ারী দুপুরে কর্জের টাকা পরিশোধের নাম করে ইউপি চেয়ারম্যান গৃহবধুর বাড়ীতে যান।উক্ত সময় গৃহবধু তার বসার ব্যবস্থা করে পাওনা টাকা দেয়ার কথা তুললে তিনি টাকা ফেরত না দিয়ে উল্টো তাকে কুপ্রস্তাব দেয়। এতে ক্ষিপ্ত হয়ে গৃহবধু তাকে গালিগালাজ করলে ইউপি চেয়ারম্যান তার লোকজনকে ডেকে গৃহবধু,তার তিন কণ্যা কে মারধর, মটরসাইকেল,টিভি ও বাড়ীর আসবাবপত্র ভাংচুর করেন।

এতে গৃহবধুর পরিবারের প্রায় আড়াই লাখ টাকার ক্ষতি হয় বলে মামলায় উল্লেখ করেন। উক্ত অভিযুক্ত হরিরামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুদ মামলার পুরো বিষয়টা সাজানো,মিথ্যা ও ভিত্তিহীন তিনি দাবী করেন। তিনি বলেন,এঘটনা আমি আইনগত ভাবে মোকাবেলা করবো। এর সাথে আমি বা আমার পরিবারের কেউ কোন ভাবে জড়িত নয় বলে জানান।।

No comments

-->