শিরোনামঃ

দিনাজপুর নবাবগঞ্জে স্কুল শিক্ষার্থীকে অপহরণ ও ধর্ষণের অপরাধে মামলা দ্বায়ের

দিনাজপুর নবাবগঞ্জে স্কুল শিক্ষার্থীকে অপহরণ ও ধর্ষণের অপরাধে মামলা দ্বায়ের

রেজওয়ান আলী দিনাজপুর জেলা প্রতিনিধি-

দিনাজপুর নবাবগঞ্জে স্কুল শিক্ষার্থীকে অপহরণ ও ধর্ষণের অপরাধে মামলা দ্বায়ের করেছেন মর্মে জানা যায়। তথ্য মতে জানা যায় যে,উপজেলার নবাবগঞ্জে ৭ম শ্রেণি পড়ুয়া এক কিশোরীকে (১৪) অপহরণের পর ধর্ষণের অভিযোগ উঠেছে। উক্ত ঘটনাকে কেন্দ্র করে গত শনিবার ৬ই (ফেব্রুয়ারি) বৈকালে উক্ত কিশোরীর মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। 

উক্ত মামলার এজাহার সূত্র মতে জানা যায় যে,গত বছরের দূর্গা পূজার সময় ওই কিশোরীর সাথে উপজেলার গোলাপগঞ্জ ইউনিয়নের হরিপুর (কাইদারঘোনা) গ্রামের একটি ছেলের (অপ্রাপ্তবয়স্ক)র পরিচয় হয়ে থাকে। এরপর থেকে ছেলেটি কিশোরীকে প্রেম নিবেদনসহ কুপ্রস্তাব দিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ৩রা (ফেব্রুয়ারি) বৈকালে ওই ছেলেটি কিশোরীকে রাস্তায় একা পেয়ে সিএনজি যোগে অপহরণ করে গাজীপুরের টঙ্গী এলাকায় অজ্ঞাত বাসায় নিয়ে যায় এবং সেখানে তাকে ধর্ষণের জঘন্য কাজটি করেন। 

৬ই (ফেব্রুয়ারি) উক্ত কিশোরীকে পূনরায় দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলাধীন চড়ারহাট নামক স্থানে রেখে চলে যান। খবর পেয়ে কিশোরীর অভিভাবক গণ উক্ত স্হান থেকে তাকে উদ্ধার করে থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ও নবাবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ারুল হক বলেন, কিশোরীকে রবিবার ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ধর্ষক এলাকা ছাড়া পুলিশ তাকে এখনো আটক করতে পারেন নাই।

No comments

-->