নতুন প্রকাশিতঃ

মেম্বার প্রার্থী লিটন'র অফিসে সন্ত্রাসী হামলা, চেয়ার-টেবিল ভাংচুর

মেম্বার প্রার্থী লিটন'র অফিসে সন্ত্রাসী হামলা, চেয়ার-টেবিল ভাংচুর 

শাহীন আলম লিটন, কুষ্টিয়া প্রতিনিধি !!! 

কুষ্টিয়ার ভেড়ামারা জুনিয়াদহ ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের মেম্বার প্রাথী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক লিটন আলীর অফিস ভাংচুর করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীরা লিটন আলী সহ অফিসে থাকা ৪ জন কে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে চেয়ার টেবিল ভাংচুর করে। এ বিষয়ে ভেড়ামারা থানায় লিখিত অভিযোগ করে ভুক্তভোগী।

লিখিত অভিযোগে জানা গেছে, জুনিয়াদহ ইউনিয়নের মির্জাপুর বাজার কমিটির উপদেষ্টা সদস্য বিশিষ্ট মৎস্য ব্যবসায়ী লিটন আলী। বাজারে একটি দোকান অবৈধ ভাবে কে বা কারা জোর করে দখল  করে রেখেছে, এমন একটি অভিযোগ তিনি পেলে, বাজার কমিটির কোষাধাক্ষ্য বাবুল হোসেন’র কাছে বিষয়টি জানতে চান। বাবুল হোসেন অবৈধ দখল কারী সন্ত্রাসীদের নামগুলো  বলে দেন। 

এ বিষয় নিয়ে মাথা ঘামানোর অভিযোগ এনে লিটন আলীর উপর ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষ সন্ত্রাসী শফিকুল ইসলাম ফেন্টু, নাসিম, সুমন আলী, মোবার হোসেন রামদা, লাঠিসোটা নিয়ে লিটন আলীর অফিসে হামলা চালায়। লিটন আলী কে পিটিয়ে আহত করে। এসময় তাকে রক্ষা করার জন্য তার চাচা সাদ আহমেদ (৪৫), বিশারত আলী (৫৫), মামুন আলী (২৪), ইস্তাদুল আলী ( ৪৮) ছুটে এলে তাদেরকেও মারপিট করে সন্ত্রাসীরা। এসময় অফিসে থাকা চেয়ার, টেবিল ভাংচুর করে বীর দর্পে স্থান ত্যাগ করে সন্ত্রাসীরা। এ বিষয়ে লিটন আলী বাদী হয়ে ভেড়ামারা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

No comments

-->