শিরোনামঃ

মুজিব শতবার্ষিকী উপলক্ষে পাঁচন্দর ইউপির নব- নির্মিত কমপ্লেক্স উদ্বোধন-দেশবাংলা খবর২৪

মুজিব শতবার্ষিকী উপলক্ষে পাঁচন্দর ইউপির নব- নির্মিত কমপ্লেক্স উদ্বোধন-দেশবাংলা খবর২৪ 


সোহেল রানা রাজশাহী তানোর : রাজশাহী তানোর উপজেলার ৩ নং পাঁচন্দর ইউনিয়নের নব-নির্মিত ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে।উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন : সাবেক রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-১ সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন: পাঁচন্দর ইউপি আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন : তানোর উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি ও তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব লুৎফর হায়দার রশিদ ময়না। মোসাঃ সনিয়া সরদার, সভানেত্রী তানোর উপজেলা আওয়ামী মহিলা লীগ ও ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ। জনাব আব্দুল্লাহ আল মামুন উপজেলা প্রকৌশলী। জনাব রাকিবুল হাসান রাকিব অফিসার ইনচার্জ তানোর থানা।জনাব শরিফ খান, সহ-সভাপতি রাজশাহী জেলা আওয়ামী লীগ। জনাব খাদেমুন নবী বাবু চৌধুরী, সদস্য রাজশাহী জেলা আওয়ামী লীগ। 

বাধাইড় ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমান। কলমা ইউপি আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাইনুল ইসলাম সপন। তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম সহ তানোর উপজেলা আওয়ামী লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।একিই দিনে পাঁচন্দর ইউপির অসহায় পরিবারের মাঝে ভিজিডির কার্ড বিতরণ করা হয়।

No comments

-->