শিরোনামঃ

স্থানীয় সরকার পুরষ্কার পেলেন তারাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস।

স্থানীয় সরকার পুরষ্কার পেলেন তারাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস।

বাহার উদ্দিন, ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার নির্বাহী কর্মকর্তা কে আনুষ্ঠানিকভাবে স্থানীয় সরকার শ্রেষ্ঠ পুরুষ্কার দিয়েছেন জেলা প্রশাসক জনাব মিজানুর রহমান স্যার। নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস ইউএনও মহোদয়ের সার্বিক মঙ্গল কামনা  পেশাগত সমৃদ্ধি ও অভিজ্ঞতার মাধ্যমে মানবতার সেবায় বেঁচে থাকুন হাজারো বছর।

জেলা প্রশাসন, ময়মনসিংহের আয়োজনে স্থানীয় সরকার পুরস্কার ২০২০ এ ভূষিত হলেন জান্নাতুল ফেরদৌস, উপজেলা নির্বাহী কর্মকর্তা তারাকান্দা, ময়মনসিংহ।

সুশাসন ও নাগরিক সেবার উন্নতিসাধনের পথিকৃৎ ও অগ্রগণ‍্য হিসেবে বিবেচনা করে জনদুর্ভোগ লাগবে জলাবদ্ধতা নিরসনসহ নাগরিক সেবা নিশ্চিত করায় বিশেষ অবদানের জন্য (জলাবদ্ধতা নিরসন) ক্যাটাগরিতে ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার, তারাকান্দা ও ময়মনসিংহ সদর যুগ্মভাবে নির্বাচিত করায় জেলা প্রশাসন, ময়মনসিংহের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

সেই সাথে বিশেষ কৃতজ্ঞতা জানান শরীফ আহমেদ এমপি, মাননীয় প্রতিমন্ত্রী, গৃহায়ণ ও গণপুর্ত মন্ত্রণালয় মহোদয়ের প্রতি তারাকান্দা উপজেলার সকল কাজে তাঁর গুরুত্বপূর্ণ নির্দেশনা ও সহযোগিতা প্রদানের জন্য।তিনি  আরো কৃতজ্ঞতা সম্মানিত উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদ্বয়, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সকল স্তরের জনপ্রতিনিধি, উপজেলা পর্যায় থেকে শুরু করে তারাকান্দার সকল পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, স্থানীয় স্বেচ্ছাসেবকবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও সর্বোপরি তারাকান্দা উপজেলার আপামর জনসাধারণের প্রতি।

এ উপজেলার জনসাধারনের জনদুর্ভোগ লাঘব, জীবন যাত্রার মানোন্নয়ন ও মাননীয় প্রধানমন্ত্রী জনাব শেখ হাসিনার ৩১ দফা বাস্তবায়নে সকলের সম্মিলিত প্রচেষ্টা সবসময় অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

No comments

-->