নতুন প্রকাশিতঃ

মুন্সীগঞ্জ জেলা মিরকাদিমে হাসপাতালে ভাঙচুর,আহত ৩

মুন্সীগঞ্জ জেলা মিরকাদিমে হাসপাতালে ভাঙচুর,আহত ৩

শেখ মো.সোহেল রানা মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধিঃ 

মুন্সিগঞ্জের মিরকাদিম পৌর নির্বাচনকে কেন্দ্র করে 'জয় বাংলা, জিতবে এবার নৌকা,স্নোগান দিয়ে ফাতেমা জেনারেল হাসপাতাল নামের একটি ব্যাক্তিমালিকানাধীন হাসপাতালে হামলা ও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। এসময় হাসপাতালটির তিন কর্মকর্তাকে পিটিয়ে গুরুতর আহত করে হামলাকারীরা।

গতকাল বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে পৌরসভার রিকাবীবাজার এলাকায় এ ঘটনা ঘটে।আহতরা হলেন- শেখ সাদি (৩০), আল-আমিন (৩৮) ও জুয়েল (৩৮)।ভাঙচুর চালানো হাসপাতালটির একটি অংশের মালিক পৌরসভার বর্তমান মেয়র মো. শহিদুল ইসলাম শাহীন। এবারের নির্বাচনে তিনি প্রথমে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন তবে এর মধ্যেই তিনি নির্বাচন প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন।

নৌকা প্রার্থী আব্দুস সালাম সর্মথকরা হাসপাতালটিতে ভাঙচুর চালিয়েছে বলে শাহিন সমর্থকদের মধ্য থেকে অভিযোগ উঠেছে।প্রত্যক্ষদর্শিরা জানান, রাত সাড়ে ৮টার দিকে একদল সন্ত্রাসী দেশি অস্ত্র সঙ্গে নিয়ে- ‘জয় বাংলা, জিতবে এবার নৌকা’ এই স্লোগান দিয়ে হাসপাতালটিতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে।

এ ব্যাপারে হাসপাতালটির ম্যানেজার সবুজ বলেন, পরিকল্পিতভাবে এই হামলা চালানো হয়েছে। হামলার মূল কারণ হাসপাতালটি বর্তমান মেয়র মো. শহিদুল ইসলাম শাহীনের পার্টনারশিপ রয়েছে। তাই হামলা চালিয়ে হাসপাতালে ভর্তি থাকা রোগীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে দেয় তারা।

এ বিষয়ে নৌকা প্রতীকের প্রার্থী আবদুস সালামকে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করা হলেও তিনি ফোন কেটে দেন।মুন্সিগঞ্জ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বক্কর সিদ্দিক বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

No comments

-->