শিরোনামঃ

লালমনিরহাটে সাংবাদিক-কে প্রাণনাশের হুমকি

 লালমনিরহাটে সাংবাদিক-কে প্রাণনাশের হুমকি


রাসেল ইসলাম,লালমনিরহাট প্রতিনিধিঃ


লালমনিরহাটের সাংবাদিক নিয়াজ আহমেদ সিপনকে মুঠোফোনে প্রাননাশের হুমকী দিয়েছে দুর্বৃত্তরা। এঘটনায় জীবন ও পরিবারের নিরাপত্তা চেয়ে সাধারন ডায়েরী (জিডি) করা হয়েছে।


আজ শনিবার (৬ ফেব্রুয়ারী) বিকেল সাড়ে ৩টার দিকে কালীগঞ্জ থানায় সাধারন ডায়েরী (জিডি) করেন সাংবাদিক নিয়াজ আহমেদ সিপন। বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ওসি আরজু মোঃ সাজ্জাত হোসেন।  সাংবাদিক নিয়াজ আহমেদ সিপন কালীগঞ্জ উপজেলার ভুষভান্ডার এলাকার মৃত হযরত আলীর ছেলে। তিনি ঢাকা পোস্ট ও খোলা কাগজের লালমনিরহাট প্রতিনিধি হিসেবে কর্মরত ও মফস্বল সাংবাদিক ফোরাম লালমনিরহাট জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক। 


থানায় দায়ের করা অভিযোগে জানা গেছে, শুক্রবার (৫ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাগে ৬ টার দিকে কালীগঞ্জের তুষভান্ডার বাজারের যতীন এন্ড সন্সে র‍্যাব-১৩ এর অভিযানে দু জন মাদক ব্যবসায়ী কে আটক করে। পরে তাদের শরীর তল্লাসি করে ৩৪০ পিস ইয়াবা উদ্ধার করেন র‍্যাব-১৩। খবর পেয়ে পেশাগত দায়িত্ব পালন করতে ঘটনাস্থলে গিয়ে ছবি ও তথ্য সংগ্রহ করে ফিরেন নিয়াজ আহমেদ সিপন।


এরপর আটক দুই ব্যাক্তির একজনকে পরবর্তিতে মাদকের সংশ্লিষ্ট না থাকায় ছেড়ে দেন র‍্যাব। ওই দিন রাত ১১টায় ৩৮ মিনিটে ০১৭৫৭৮৭৮৬৪২ নম্বর থেকে ফোন করে নিজেকে আশরাফ পরিচয় দিয়ে সাংবাদিক সিপনকে র‍্যাবের হাতে আটকের ছবি তোলা ও সংবাদ প্রকাশের জন্য অকথ্য ভাষায় গালমন্দ করেন। এ সময় ওই ব্যাক্তি সাংবাদিক সিপনকে হত্যা ও মিথ্যা মামলায় জড়ানোর হুমকী প্রদান করেন।

No comments

-->