শিরোনামঃ

যদুবয়রাতে ছাত্রলীগনেতা মিজানের বিশাল গাড়ি বহর

 যদুবয়রাতে ছাত্রলীগনেতা মিজানের বিশাল গাড়ি বহর


কুষ্টিয়ার কুমারখালীতে পৌরসভা নির্বাচন শেষ হতে না হতেই হওয়া লেগেছে ইউপি নির্বাচনের। সম্ভাব্য প্রার্থীরা ইতিমধ্যে শুরু করেছে ব্যাপক প্রচার প্রচারণা, মতবিনিময়, দোয়া প্রার্থনা ও গাড়ি বহর।তারই অংশ হিসেবে শুক্রবার বিকেলে উপজেলার যদুবয়রা ইউনিয়নে তিন শত ৭১ টি মোটরবাইক নিয়ে এক বিশাল শোডাউন করেন আওয়ামীলীগের দুর্দিনের রাজপথের সৈনিক, কারাবরণকারী ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মিজান।


শোডাউনটি যদুবয়রা জয়বাংলা বাজার থেকে শুরু হয়ে, নিদেন বাজার, চাদপুর বাজার, ভবানীপুর বড় ভাই মোড়, বল্লভপুর ব্রীজ, চৌরঙ্গী বাজার, এনায়েতপুর বাজার,যদুবয়রা বাজার, লালনবাজার হয়ে পুনরায় জয়বাংলা বাজারে এসে শেষ হয়।এসময় যদুবয়রা ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক কমটির সদস্য লুৎফর রহমান মাস্টার, সোহরাব উদ্দিন, শামছুল আলম, আব্দুল মালেক, যদুবয়রা ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড সদস্য আব্দুল মোমিন ও ৮ নং ওয়ার্ড সদস্য বাবুল প্রামাণিক,  জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আকাশ রেজা ও সাবেক উপ দপ্তর সম্পাদক হাফিজ মাহমুদ, যদুবয়রা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেল রানা সহ শতশত নেতা কর্মী উপস্থিত ছিলেন।


মিজানুর রহমান মিজান বর্তমানে যদুবয়রা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।এরআগে ২০০৯ সালে উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য, ২০০৩ সালে কুমারখালী ডিগ্রী কলেজের সাধারণ সম্পাদক এবং ২০০১ সালে যদুবয়রা ইউনিয়ন ছাত্রলীগের ক্রীড়া সম্পাদকের দায়িত্ব সততার সহিত পালন করেন। রাজনৈতিক জীবনে তিনি তিনবারে মোট তিনমাস ৫ দিন কারাবরণ করেন।তন্মধ্যে ২০০৩ সালে স্থানীয় মার্ডার মামলায় দুইমাস ১১ দিন এবং ২০০৪ সালে একুশ আগষ্ট গ্রেনেড হামলার রাতে গ্রেফতার হয়ে ১৭ দিন ও ২০০৬ সালে বিএনপি'র ধরপাকক মামলায় ৯ দিন কারাবরণ ছিলেন।


গাড়িবহর শেষে ওইদিন সন্ধায় যদুবয়রা ইউনিয়ন পরিষদের সামনে সাংবাদিকের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি বলেন, দলের জন্য অনেক ত্যাগ তিতিক্ষা করেছি, কারাবরণ করেছি, দলের দুর্দিনে রাজপথ কাঁপিয়েছি, আশা করছি দল আমায় মূল্যায়ন করবেন।তিনি আরো বলেন, ব্যক্তিস্বার্থে নয়, শুধু জনগণের সেবা করতে নির্বাচিত হতে চাই।শেখ হাসিনার উন্নয়ন জনগণের দৌড়গুড়াই পৌছে দিতে নির্বাচিত হতে চাই। তিনি বলেন,জনগণ আমার সাথে আছে।জনতার ভোটে নির্বাচিত হয়ে মাদক, ইভটিজিং ও সন্ত্রাসমুক্ত আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে যদুবয়রা কে গড়ে তুলতে চাই।............

No comments

-->