শিরোনামঃ

চিতলমারী বড়বাড়িয়া ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ও ইউনিয়ন বাসীর দোয়া সমার্থন চেয়েছেন মোঃ অহিদুজ্জামান পান্না শেখ

 চিতলমারী বড়বাড়িয়া  ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ও ইউনিয়ন বাসীর দোয়া সমার্থন চেয়েছেন মোঃ অহিদুজ্জামান পান্না শেখ 


মোঃ মিরাজুল শেখ, স্টাফ রিপোর্টার:

 আসন্ন ইউপি নির্বাচনে বাগেরহাট জেলার  সুপরিচিত মুখ, সৎ সাহসী ও  গরীব মেহনতী মানুষের বন্ধু বিশিষ্ট সমাজ সেবক, চিতলমারী থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বড়বাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান   বড়বাড়িয়া  ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী ও ইউনিয়ন বাসীর  দোয়া সমার্থন চেয়েছেন মোঃ অহিদুজ্জামান পান্না শেখ ।

তিনি এব্যপারে জননেতা শেখ হেলাল উদ্দীন এমপির শুভদৃষ্টিসহ বাগেরহাট  জেলার নৌকা পাগল সকল নেতা কর্মীর সহযোগিতা কামনা করেছেন।

তিনি বলেন, দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে জাতির পিতার সোনার বাংলা গড়ার লক্ষ্যে ইউনিয়ন বাসীকে সাথে নিয়ে একটি জবাবদিহিমূলক মডেল ইউনিয়ন গড়ে তুলবো। ইউনিয়ন পরিষদের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়া হবে আমার লক্ষ্যে ।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায় , মোঃ অহিদুজ্জামান পান্না শেখ। গরীব  দুখি মেহনতি মানুষের বন্ধু,  আমাদের বিপদ আপদে সব সময় পাশে থেকে সেবা করেন যোগ্য ছেলে তাকেই নৌকার মনোনয়ন দিলে ভালো হয়। যোগ্য সৎ প্রার্থী হিসেবে সকলের মন জয় করে নিয়েছেন। অনেক আগে থেকে  সকলের নিকট গ্রহণ যোগ্যতা অর্জন করতে পেরেছে। তরুণ প্রজন্মের অহংকার তারুণ্যে ভরপুর তাকেই বড়বাড়িয়া  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে দেখতে চাই। 

বাগেরহাট চিতলমারী উপজেলার ১ নং বড়বাড়িয়া ইউনিয়নের মরহুম বাবু শেখের  সন্তান। তারা চার ভাই রয়েছে। ব্যক্তিগত জীবনে মিষ্টভাষী পরোপকারী শিক্ষিত এবং তার স্ত্রী এক মেয়ে এক ছেলে রয়েছে।

No comments

-->