শিরোনামঃ

দিনাজপুরে আওয়ামী লীগ নেতাকে গুরুতর জখম

দিনাজপুরে আওয়ামী লীগ নেতাকে গুরুতর জখম 

রেজওয়ান আলী দিনাজপুর জেলা প্রতিনিধি-

দিনাজপুরে আওয়ামী লীগ নেতাকে গুরুতর জখম করার ঘটনা জানা যায়। সূত্র মতে জেলা শহরের সদর উপজেলার ঠাকুরাইন হাটে এমন ঘটনা ঘটে। উক্ত হাটের নিউ মদিনা স্টোরের মালিক মো. আব্দুল হামিদ ও তার পুত্র মো.শাহজাহান আলীকে আকস্মিক হামলা করে দোকানের ক্যাশ টাকা ও মালামাল নিয়ে যায় কুচক্রী দল।ঘটনাটি ঘটে ৮ই (ফেব্রুয়ারী) সোমবার সন্ধ্যায় পর দিনাজপুর সদর উপজেলার ৮নং শংকর পুর ইউনিয়নের ঠাকুরাইন হাটে নিউ মদিনা স্টোরের মালিক মো.আব্দুল হামিদ ও তার পুত্র মো.শাহজাহান আলীকে গুরুতর জখম করে দোকানের ক্যাশ টাকা ও মালামাল নিয়ে যায় দূর্বৃত্তরা। মো.আব্দুল হামিদ শংকরপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোতয়ালী থানায় মামলা দ্বায়েরের প্রস্তুতি চলছিল। দিনাজপুর 

এম.আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের সার্জারী ওয়ার্ডেচিকিৎসাধীন শংকরপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল হামিদ ও তার পুত্র মো.শাহজাহান আলীকে দেখতে যান ও চিকিৎসার খোঁজ-খবর নেন শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইসহাক চৌধুরী। 

এ সময় উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.আরিফ হোসেন,ইউপি সদস্য মো.জিয়াউর রহমান প্রমুখ গণ। এ সময় চেয়ারম্যান ইসহাক চৌধুরী বলেন,যারা এমন নেক্কার জনক কাজ করেছেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

No comments

-->