শিরোনামঃ

ঠাকুরগাঁও পৌর নির্বাচনে ওতোপ্রতভাবে জড়িত ছাত্রলীগ

ঠাকুরগাঁও পৌর নির্বাচনে ওতোপ্রতভাবে জড়িত ছাত্রলীগ

মোঃসোহেল রানা,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ 

আসছে ১৪ই ফেব্রুয়ারী  ঠাকুরগাঁও সদর উপজেলা পৌরনির্বাচন।জমে উঠেছে প্রচার প্রচারণা। সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রচারনায় ব্যাস্ত নেতা কর্মীরা।রবিবাএর (৭ফেব্রুয়ারী )বিকালে সদরের শহরের দোকানদার ও পথচারীদের মাঝে নৌকার পক্ষে হ্যান্ডবিল বিতরন করতে দেখা গেছে ছাত্রলীগ  নেতাকর্মীদের।

ঠাকুরগাঁ  পৌরসভা নির্বাচনে  এবার আঞ্জুমান আরা বন্যা মনোনয়ন পাওয়াতে সকল ভেদাভেদ ভুলে আওয়ামী লীগ সহ সকল অংগ সংগঠনের নেতৃবৃন্দ কাধে কাধ মিলিয়ে মাঠে নেমেছেন। ৩ নং ওয়ার্ডের  এলাকার বাসির সাথে খুলি বৈঠক করে করছে এবং  নৌকার প্রার্থী আঞ্জুমান আরা বন্যাকে আধুনিক পৌরসভা গঠনে কাজ করার সুযোগ প্রদানে  ওয়ার্ডবাসির  সমর্থন কামনা করছেন।

উক্ত খুলি বৈঠকে ঠাকুরগাঁ জেলা ছাত্রলীগ নেতা আক্তারুজ্জামান আনির বলেন, যে সচেতন ভোটাররা মনে করছেন, বিগত বছরে  আওয়ামী লীগ মনোনীত কোনো প্রার্থী পৌর মেয়র নির্বাচিত না হওয়ায় পৌরবাসীর কাঙ্ক্ষিত উন্নয়ন সম্ভব হয়নি। পৌরশহরের যানজট ও ড্রেনেজ সমস্যা পৌর জনগণের জন্য দুর্ভোগের আরেক নাম। 

তবে এই নির্বাচনে পৌরবাসীর কাঙ্ক্ষিত উন্নয়নের জন্য ভোটাররা পরিবর্তন চাচ্ছেন। আর পরিবর্তনের জন্য নৌকা প্রতীকের প্রার্থী, আঞ্জুমান আরা বন্যা আপাকে  মেয়র হিসেবে নির্বাচিত করলে পৌরবাসীর কাঙ্ক্ষিত উন্নয়ন সম্ভব হবে বলে মনে করেন বক্তারা।

উক্ত খুলি বৈঠকে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামিলীগ এর   বিপ্লবী সাধারণ সম্পাদক দীপক কুমার ঘোস,যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল,ছাত্রলীগের সাধারন সম্পাদক সানোয়ার পারভেজ পুলক,সাংগঠনিক সম্পাদক মোঃআক্তারুজ্জামান আনিরসহ প্রমুখ।

No comments

-->